adv
৭ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ

মার্টিনেজের বাংলাদেশ সফর নিয়ে ১ জুন সংবাদ সম্মেলন করবেন শতাদ্রু দত্ত

স্পোর্টস ডেস্ক: আগামী ৪ ও ৫ জুলাই দুই দিনের সফরে কলকাতায় আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এই সফরের পাশাপাশি ৩ জুলাই বাংলাদেশে আসার আগ্রহ প্রকাশ করেছেন তিনি। এবার মার্টিনেজের বাংলাদেশ সফর নিয়ে সুসংবাদ দিয়েছেন ওপার বাংলার স্পোর্টস প্রমোটার কোম্পানি শতদ্রু দত্ত অ্যাসোসিয়েটসের শতদ্রু দত্ত।

এমিলিয়ানো মার্টিনেজের বাংলাদেশ সফর নিয়ে বিস্তারিত জানাতে আগামী সপ্তাহে ঢাকায় আসছেন শতদ্রু দত্ত। এরপর সংবাদ সম্মেলন করে বিশ্বকাপজয়ী গোলরক্ষকের সফরসূচিতে কি থাকবে সেটি সম্পর্কে বিস্তারিত জানাবেন তিনি।

শতদ্রু দত্ত বলেন, আগামী বুধবার (৩১ মে) আমি ঢাকায় আসছি। পরের দিন বৃহস্পতিবার (১ জুন) সংবাদ সম্মেলন করে সব জানাবো। মার্টিনেজের ঢাকা সফরের জন্য স্পনসর চূড়ান্ত হয়ে গেছে বলেও জানান তিনি।
গত রোববার শতদ্রু দত্ত জানান, ৩ জুলাই মার্টিনেজ ঢাকায় আসতে পারে। সেদিন বাংলাদেশে থাকতে পারে অথবা সেদিন রাতে কলকাতায় নিয়ে আসা হতে পারে। এই বিষয়টি নিয়ে আমরা কাজ করছি। আশা করছি বাংলাদেশের জনগণ বিশ্বচ্যাম্পিয়নকে দেখতে পারবে।

এর আগে, শতদ্রুর উদ্যোগেই কলকাতা ঘুরে গিয়েছিলেন ফুটবল বিশ্বের দুই অমর চরিত্র পেলে ও ডিয়েগো ম্যারাডোনা। এ ছাড়াও গত নভেম্বরে কলকাতায় ঘুরে গেছেন ২০০২ সালের বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান অধিনায়ক কাফুও। তিনিই মার্তিনেজের আসন্ন কলকাতা সফরের সব বন্দোবস্ত করছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া