adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাকিব খানকে বুবলি – এখনো আপনার সঙ্গে আমার ডিভোর্স হয়নি

বিনোদন ডেস্ক: বুবলীর সঙ্গে আমি আর কোনো ছবিতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও দেখা যাবে না এমন সিদ্ধান্তের কথাই জানালেন ঢাকাই সিনেমার সুপার স্টার চিত্রনায়ক শাকিব খান।

মঙ্গলবার (৯ মে) গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে নায়ক শাকিব বলেন, আপনারা যদি “লিডার: আমিই বাংলাদেশ” ছবির “সুরমা সুরমা” গানটি দেখে থাকেন, তাহলে খেয়াল করবেন, একটা রোমান্টিক গান; তবে দুই শিল্পীর একটা দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি তাদের। আমার পুরো অভিনয়জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ, আমি আর কোনোদিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।

এরপর সেই বক্তব্যের পরিপ্রেক্ষিতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্টেটাস দেন বুবলি। সেখানে শাকিব খানকে মিস্টার শাকিব বলে সম্বোধন করে বুবলি লেখেন, আপনার বিশেষ কিছু সাক্ষাৎকার খুব অপরিচিত লাগে, কেমন যেন! বাস্তবে দেখা আপনার সঙ্গে মেলে না।

তিনি লেখেন, শেহজাদের মুখের দিকে তাকিয়ে আপনাকে নিয়ে অনেক কিছুই বলতে চাই না, এড়িয়ে যাই; কিন্তু আমার ছেলের সম্মানের জন্য যদি মা হয়ে আমাকে কথা বলতে হয়, সময় হলে আমি অবশ্যই বলব।

শাকিবের প্রতি প্রশ্ন ছুড়ে দিয়ে বুবলি লেখেন, কিছুদিন পরপর কী উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী (এখনো আপনার সঙ্গে আমার ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইঙ্গিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণ চিন্তা প্রকাশ করেন?

বুবলি আরও লেখেন, এগুলো কিন্তু আর্কাইভে থেকে যাবে এবং শেহজাদ কিছুদিন পর বড় হয়ে এসব দেখবে।

শেষে বুবলী লিখেছেন, সবকিছুর ঊর্ধ্বে একজন মানুষ হিসেবে কিছু কথা বলতে চাই আপনাকে, ভালো ভালো সিনেমা করুন, তবে মনে রাখবেন, সুপারস্টারডোম জীবনের একটা অংশ কিন্তু এটাই পুরো জীবন নয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া