adv
২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আয়ারল্যান্ড সিরিজের পর সাকিব, লিটন ও মুস্তাফিজকে আইপিএল খেলার অনুমোতি দেওয়া হবে: পাপন

নিজস্ব প্রতিবেদক: আয়ারল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ জয়ের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, এশিয়া কাপের আগ পর্যন্ত দল নিয়ে চলবে পরীক্ষা নিরীক্ষা। তিনি আরও বলেন, টেস্ট সিরিজ শেষ করে তবেই কেবল আইপিএল খেলতে যেতে পারবেন সাকিব, লিটন ও মুস্তাফিজ। এখন পর্যন্ত এমনটাই সিদ্ধান্ত বিসিবির।

পাপন বলেন, ইংল্যান্ড সিরিজের পর আয়ারল্যান্ড সিরিজ। দলে কখন কে আসছেন কে বাদ পড়ছেন বলা মুশকিল। সেই তালিকায় বড় নাম মাহমুদউল্লাহ রিয়াদ। আফিফ হোসেনরা। বিশ্বকাপের আগে বেশ কয়েকটি সিরিজ আছে টাইগারদের। তার আগে আছে এশিয়া কাপ। সে পর্যন্ত দলে এমন পরীক্ষা-নীরিক্ষা চলতে থাকবে।

তিনি বলেন, কোচ ঠিক করছে কোথায় কাকে খেলানো যায়। আমি আগেও বলেছি যে এক্সপেরিমেন্ট চলবে। কিন্তু যখন এশিয়া কাপের দল ঘোষণা করা হবে বুঝে নেবেন যে এটাই ফাইনাল। এখনও সব কিছু ঠিক হয়নি। এখন কেউ খেলছে না বলে যে সে দলে নেই এমনটা ভাবার কোনো কারণ নেই।

এদিকে, আইপিএল খেলতে এনওসি চেয়ে রেখেছেন সাকিব, লিটন, মুস্তাফিজ। তবে তাদের এখনই ছাড়ছে না বিসিবি। বিসিবি সভাপতি আরও বলেন, আমরা তো ক্লিয়ারকাট বলেই দিয়েছি। আমরা ওই সিদ্ধান্তেই আছি। সিদ্ধান্ত পরিবর্তনের কোনো সম্ভাবনা দেখছি না।

একটা সময় ছিলো পেইস অ্যাটাকে মুস্তাফিজই মুল ভরসা। এখন দলে অনেক অপশন থাকায় স্বস্তি নাজমুল হাসান পাপনের। নাজমুল হাসান পাপন বলেন, একটা সময় ছিল যখন আমাদের একমাত্র ভরসা ছিল স্পিন। এবং আমাদের পেস অ্যাটাক তুলনামূলকভাবে দুর্বল ছিল। সেজন্য আমরা সবসময় স্পিনের ওপরই নির্ভর করতাম। তবে এখন আমাদের পেস অ্যাটাক দেখেন। পেসাররা অনেক ভালো করছে। এখন আমাদের অনেক অপশনও আছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া