adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সেলোনায় ফিরে যাবেন মেসি, পাকা সিদ্ধান্ত

স্পোর্টস ডেস্ক: লিওনেল মেসি ও বার্সেলোনার একসঙ্গে পথচলা শুরু হয়েছিলো ২০০০ সালের ডিসেম্বরে কাতালান স্কাউট কার্লেস রেশাসের উদ্যোগে একটি টিস্যু পেপারে স্বাক্ষর দিয়ে। মাঝে সময় গড়িয়েছে ২১ বছর। এরমধ্যে লিও মেসি হয়েছেন ফুটবল বিশ্বের সবচেয়ে বড় তারকা, আর বার্সার সঙ্গে তার যুগলবন্দি পরিণত হয়েছে রূপকথায়। ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে ২০২১ সালে বার্সেলোনা থেকে প্যারিস সেইন্ট জার্মেইয়ে পাড়ি জমান লিওনেল মেসি। তবে তিনি জানিয়েছেন, বার্সেলোনায় ফেরার কথা। সেটিই তার বাড়ি। 

পিএসজির সাথে তার সেই চুক্তি শেষ হওয়ার কথা রয়েছে এই গ্রীষ্মেই। ভক্তদের অনেকেই এখনও চান, চুক্তি শেষে নিজের পুরনো ঠিকানা বার্সেলোনায় ফিরবেন মেসি। সম্প্রতি আর্জেন্টাইন সংবাদ মাধ্যম ‘দিয়ারিও ওলে’কে দেয়া এক সাক্ষাৎকারে সেরকম কথাই জানিয়েছেন মেসি। তবে, সেই ফেরা খেলোয়াড় হিসেবে নয়, বার্সেলোনার মানুষ হিসেবে। আর্জেন্টিনা, স্পেন এবং কাতালুনিয়ার নাগরিক মেসি। ক্যারিয়ার শেষে বার্সেলোনাতেই বাস করবেন বলে জানিয়েছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর।

দিয়ারিও ওলেকে মেসি বলেন, যখন আমি আমার ক্যারিয়ার শেষ করবো। মেসি অবশ্য এখনই ফেরার কথা বলেনি, তিনি তার ক্যারিয়ার শেষে অবসর নেয়ার পরেই বার্সেলোনায় বাড়িতে ফিরতে চান। যদিও এর আগে শোনা গিয়েছিল, তিনি ক্যারিয়ারের শেষ সময়টা কাটাতে চান যুক্তরাষ্ট্রে।
বার্সেলোনা আর মেসি একে অপরের পরিপূরক। তাই বার্সেলোনা ছেড়ে গেলেও মন থেকে শহরটিকে মুছে ফেলতে পারেননি আর্জেন্টাইন জাদুকর। তাই সেই মায়ায় নিজের ঘরেই ফিরবেন তিনি। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া