adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাটলারকে অধিনায়ক করে বাংলাদেশ সফরের দল ঘোষণা করলো ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ সফরের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। দলের নেতৃত্বে থাকবেন জস বাটলার। আগামী মার্চে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলতে বাংলাদেশ সফর করবে ইংল্যান্ড দল। বাংলাদেশ সফরের সঙ্গে পাকিস্তান সুপার লিগ সাংঘর্ষিক হওয়া এবং ইনজুরির কারণে বেশ কয়েকজন তারকা ক্রিকেটারকে পাচ্ছে না ইংল্যান্ড।

পাকিস্তান সুপাল লিগ (পিএসএল) খেলতে যাওয়া দুরন্ত ফর্মে থাকা অ্যালেক্স হেলস বাংলাদেশে আসছেন না। দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি মাতানো উইল জ্যাকসও থাকছেন না একই কারণে। এছাড়া স্যাম বিলিংস, লিয়াম ডউসন এই সফর থেকে সরে দাঁড়িয়েছেন। ইনজুরির কারণে জায়গা হয়নি জনি বেয়ারস্টো ও লিয়াম লিভিংস্টোনের। ক্রিকইনফো

তারকাদের অনুপস্থিতিতে জায়গা হয়েছে আনক্যাপড টম অ্যাবেলের। এই ব্যাটসম্যান শ্রীলঙ্কায় আসন্ন ওয়ানডে সিরিজে ইংল্যান্ড লায়ন্সের অধিনায়ক। দুটি স্কোয়াডেই রাখা হয়েছে তাকে।
১, ৩ ও ৬ মার্চ হবে তিন ওয়ানডে। প্রথম দুটি ম্যাচ ঢাকায় খেলে শেষটি হবে চট্টগ্রামে। সেখানে ৯ মার্চ প্রথম টি-টোয়েন্টি খেলে ঢাকায় ফিরে ১২ ও ১৪ মার্চ হবে শেষ দুটি ম্যাচ। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর এই সফরেই প্রথম ২০ ওভারের ক্রিকেট খেলবে ইংল্যান্ড।
ওয়ানডে দল: জস বাটলার (অধিনায়ক), টম অ্যাবেল, রেহান আহমেদ, মঈন আলী, জোফরা আর্চার, স্যাম কারান, সাকিব মাহমুদ, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিসি টপলি, জেমস ভিন্স, ক্রিস ওকস, মার্ক উড।

টি-টোয়েন্টি দল: জস বাটলার (অধিনায়ক), টম অ্যাবেল, রেহান আহমেদ, মঈন আলী, জোফরা আর্চার, স্যাম কারান, বেন ডুকেট, উইল জ্যাকস, ক্রিস জর্ডান, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল সল্ট, রিসি টপলি, ক্রিস ওকস, মার্ক উড।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া