adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ধর্ষণ ইস্যুতে যাই হোক আমি কিছুতে ভয় পাই না: দানি আলভেস

স্পোর্টস ডেস্ক: গত ২০ জানুয়ারি থেকে এখন পর্যন্ত ধর্ষণের অভিযোগে কারাগারে রয়েছেন ব্রাজিলের তারকা ডিফেন্ডার দানি আলভেস। তার শেষ মুহূর্তের অবস্থার কথা জানিয়ে খবর প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। আলভেস জানিয়েছেন, সামনে যা আসবে মেনে নেব। আমি যখন মাত্র ১৫ বছর বয়সে ছেড়েছিলাম, তখন থেকেই জীবনের কঠিন এবং জটিল পরিস্থিতি অতিক্রম করেছি। এই বার তেমনই এক কঠিন মুহূর্ত এসেছে। এটিও পার করব আমি। আমি কিছুতেই ভয় পাই না।

গত বছরের ডিসেম্বরে শাশুড়ির অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নিতে আলভেস মেক্সিকো থেকে স্পেনের বার্সেলোনায় যান। সেখানে অবস্থানকালে ৩০ ডিসেম্বর একটি নাইট ক্লাবে গিয়ে ২৩ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠে আলভেসের বিরুদ্ধে। এ ঘটনায় ২০ জানুয়ারি প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আলভেসকে গ্রেফতার করে বার্সেলোনা পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

মার্কার আরেক খবরে বলা হয়, আদালতে জজের সামনে ভিন্ন কথা বলে ফেঁসে যান ব্রাজিল ফুটবলার। ভুক্তভোগী নারী জবানবন্দিতে বলেন, তিনি আলভেসের পেটে চাঁদ আকৃতির একটি ট্যাটু দেখেছেন। এর আগে আলভেস নিজের জবানবন্দিতে বলেছিলেন, ওই সময়ে তিনি বসে টয়লেটে বসে ছিলেন। তখন জজ বলেন, পেটের যে অংশে ট্যাটু রয়েছে, সেটি বসা অবস্থায় দেখা সম্ভব নয়।

জজের যুক্তিখ-ন দেখে আলভেস কথা পাল্টে বলেন, আমি যখন দাঁড়িয়ে ছিলাম, তখন মেয়েটি আমার ট্যাটু দেখেছে। তখন জজ বলেন, সেটি তখন জামার নিচে ঢেকে থাকার কথা। অবস্থা বেগতিক দেখে আলভেস বলেন, বাথরুমে যা হয়েছে দুজনের সম্মতিতে হয়েছে। সঙ্গে সঙ্গে এ বিষয়টি অস্বীকার করেন ভুক্তভোগী ওই নারী।

আলভেসের এমন কথা শুনে যে কারও বিব্রত হওয়ারই কথা। বাস্তবেও সেটিই ঘটে। আলভেসের বলা কথাগুলো শুনে জজ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এদিকে গত ২০ জানুয়ারি যে কারাগারে এই তারকাকে রাখা হয়, তিনদিন পরে পরিবর্তন করে তাকে অন্য কারাগারে নেয়া হয়। এখন পর্যন্ত সেখানেই রয়েছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া