adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্মার্ট বাংলাদেশে ধনী গরিবের বৈষম্য থাকবে না: বাহাউদ্দিন নাছিম

ডেস্ক রিপাের্ট : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ হবে সমৃদ্ধশালী আত্মনির্ভরশীল রাষ্ট্র ও বৈষম্যহীন একটি জাতি।

তিনি বলেন, আজকে আমরা স্মার্ট বাংলাদেশের কথা বলি। স্মার্ট বাংলাদেশে ধনী গরিবের বৈষম্য থাকবে না। এই লক্ষ্য নিয়েই আমাদের সরকার কাজ করে যাচ্ছে। জাতির পিতার স্বপ্ন পূরণ করার মধ্য দিয়ে আমরা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করে মানুষের স্বপ্ন পূরণ করব।

শনিবার (২৮ জানুয়ারি) অস্ট্রেলিয়ার ওয়েস্টার্ন সিডনি ইউনিভার্সিটির প্যারামাটা সাউথ ক্যাম্পাসে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আবক্ষ ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, জাতির পিতার লক্ষ্যই ছিল বাংলাদেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি দেওয়া এবং বাংলাদেশকে বিশ্বে মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করা। ঘাতকের দলেরা আমাদের মহান নেতাকে সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করার আগেই নির্মমভাবে হত্যা করে। ঘাতকেরা বঙ্গবন্ধুর আদর্শকে ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু তারা তা পারেনি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নেতৃত্ব দিয়ে দেশের গণতন্ত্রকে উদ্ধার করেছেন। ঘাতকদের বিচার কার্যকর করার মধ্য দিয়ে তিনি দেশকে এখন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার পথে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, দেশবিরোধী অশুভ শক্তি বিএনপি-জামায়াত বাংলাদেশ বিরোধী রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। এই অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের সব সময় লড়াই করতে হবে। জাতির পিতার আদর্শ বক্ষে ধারণ ও পালন করে এদের মোকাবিলা করতে হবে। এরা সুযোগ পেলেই বাংলাদেশকে ধ্বংস করে দেবে। এরা বাংলাদেশের অস্তিত্ব ও গৌরব মুছে ফেলতে চায়।

এসময় বাহাউদ্দিন নাছিমের সহধর্মিণী ডা. সুলতানা শামীমা চৌধুরী রিতা বঙ্গবন্ধুর ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন করেন।

জাতির পিতার ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদনের সময় অস্ট্রেলিয়া শাখা আওয়ামী লীগ সভাপতি ড. সিরাজুল হক, কৃষিবিদ ইনস্টিটিউশন অস্ট্রেলিয়া শাখার সভাপতি কৃষিবিদ ড. আব্দুস সাদেক, অস্ট্রেলিয়া শাখা আওয়ামী লীগের সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সিকদার, সাংগঠনিক সম্পাদক মোসলেউর রহমান খুশবো প্রমুখ উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া