adv
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

স্পেনে ধর্ষণকাণ্ড-, আদালতে দানি আলভেস নিজের কথাতেই ফেঁসে গেলেন

স্পোর্টস ডেস্ক: ব্রাজিলের তারকা ফুটবলার দানি আলভেস গত বছরের ডিসেম্বরে স্পেনে শাশুড়ির অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নিতে মেক্সিকো থেকে স্পেনের বার্সেলোনায় যান। সেখানে অবস্থানকালে ৩০ ডিসেম্বর একটি নাইট ক্লাবে ২৩ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠে আলভেসের বিরুদ্ধে। এ ঘটনায় ২০ জানুয়ারি প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আলভেসকে গ্রেফতার করে বার্সেলোনা পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কার খবরে বলা হয়, আদালতে জজের সামনে ভিন্ন কথা বলে ফেঁসে যান ব্রাজিল ফুটবলার। ভুক্তভোগী নারী জবানবন্দিতে বলেন, তিনি আলভেসের পেটে চাঁদ আকৃতির একটি ট্যাটু দেখেছেন। এর আগে আলভেস নিজের জবানবন্দিতে বলেছিলেন, ওই সময়ে তিনি টয়লেটে বসে ছিলেন। তখন জজ বলেন, পেটের যে অংশে ট্যাটু রয়েছে, সেটি বসা অবস্থায় দেখা সম্ভব নয়।

জজের যুক্তিখ-ন দেখে আলভেস কথা পাল্টে বলেন, আমি যখন দাঁড়িয়ে ছিলাম, তখন মেয়েটি আমার ট্যাটু দেখেছে। তখন জজ বলেন, সেটি তখন জামার নিচে ঢেকে থাকার কথা। অবস্থা বেগতিক দেখে আলভেস বলেন, বাথরুমে যা হয়েছে দুজনের সম্মতিতে হয়েছে। সঙ্গে সঙ্গে এ বিষয়টি অস্বীকার করেন ভুক্তভোগী ওই নারী। আলভেসের এমন কথা শুনে যে কারও বিব্রত হওয়ারই কথা। বাস্তবেও সেটিই ঘটে। আলভেসের বলা কথাগুলো শুনে জজ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে গত ২০ জানুয়ারি যে কারাগারে এই তারকাকে রাখা হয়েছিল, এবার পরিবর্তন করে তাকে অন্য কারাগারে নেয়া হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া