adv
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ায় সংসদের উপনির্বাচনে একতারা হাতে ভোটারদের দ্বারে দ্বারে হিরো আলম

ডেস্ক রিপাের্ট : কেউ দশটা মারলে, তাকে একটা হলেও মার দেব; ভোটে বা প্রচারণায় হামলা হলে এমন জবাব দেবেন বলে সাংবাদিকদের জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

জাতীয় সংসদের বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে একতারা হাতে নিয়ে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন হিরো আলম। শনিবার (২১ জানুয়ারি) দুপুর পৌনে ৩টায় শহরের সাথমাথা এলাকায় একতারা প্রতীকে তিনি ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

১ ফেব্রুয়ারি জাতীয় সংসদের বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে উপলক্ষে পুরোদমে চলছে হিরো আলমের প্রচার-প্রচারণা। ভোটের আশায় সকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি কর্মী-সমর্থকদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন।

হিরো আলম জানান, একসাথে দু’টি আসন থেকেই নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার কারণে সব ভোটারের কাছে যাওয়া সম্ভব হচ্ছে না। তবে প্রচারণায় কমতি রাখিনি। প্রতিটি এলাকায় যাওয়ার চেষ্টা করছি। আশা করছি দুটি আসনের জনগণই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে।

তিনি আরও বলেন, এতদিন মানুষ ক্ষমতাধর, ক্যাডার, বড় বড় মানুষ, টাকাওয়ালাদের নির্বাচিত করেছে। কিন্তু এবার তারা আমার মতো মানুষদের নির্বাচিত করবে। কারণ, ক্ষমতাধরদের নির্বাচিত করে মানুষ কিছু পায়নি। তাই এবার মানুষ পাগল-ছাগলদের ভোট দেবে। আমাকে সবাই পাগল বলে। এবার উপ নির্বাচনে ভোটারদের বিশেষ চমক থাকবে বলেও জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া