adv
২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদি আরবে খেলতে এসে মেসির পিএসজি পাবে ১১২ কোটি ৬৮ লাখ টাকা

স্পোর্টস ডেস্ক: পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দিয়েছেন। এশিয়ার দলে থেকেও তিনি মুখোমুখি হতে যাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির। বৃহস্পতিবার মেসির দল প্যারিস সেন্ট জ্যার্মেই (পিএসজি) খেলবে আল নাসর এবং আল হিলালের মিলিত একটি দলের বিপক্ষে। আর এই খেলার জন্য পিএসজি পাবে বিশাল অঙ্কের অর্থ।

রোনালদোদের মিলিত একাদশের বিপক্ষে খেলতে আসার জন্য পিএসজি পাবে ১০ মিলিয়ন ইউরো, বাংলাদেশি মুদ্রায় ১১২ কোটি ৬৭ লাখ ৮৭ হাজার টাকা। অর্থাৎ প্রতি সেকেন্ডে এই ম্যাচের মূল্য ২ লাখ ৮ হাজার ৬০০ টাকারও বেশি।

সংবাদমাধ্যম গেটফুটবল নিউজ ফ্রান্স জানিয়েছে, এই বিশাল পরিমাণের অর্থ দেওয়া হবে পিএসজিকে। যা ক্লাবের আয় অনেকটাই বাড়িয়ে দেবে। গত বছর ৩৭০ মিলিয়ন, বাংলাদেশি মুদ্রায় ৪১৬৯ কোটি ৯৮ লাখ টাকা ক্ষতি হয়েছিল ক্লাবের। এ বছরও ক্ষতির আশঙ্কা রয়েছে। সেই কারণে এই বিরাট আয় কিছুটা হলেও স্বস্তি দেবে পিএসজিকে।

রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে মুখোমুখি হবেন মেসি এবং রোনালদো। আল নাসের দলের অধিনায়ক করা হয়েছে রোনালদোকে। তিনি বৃহস্পতিবার সম্মিলিত একাদশেরও অধিনায়ক হবেন। আল নাসের দলের হয়ে এখনও খেলতে নামেননি রোনালদো। তার আগেই এই সম্মিলিত একাদশের হয়ে খেলে ফেলবেন তিনি। আল নাসেরের হয়ে রবিবার অভিষেক হতে পারে রোনালদোর। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে থাকার সময় দু’ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছিলেন রোনালদো।। আল নাসেরে এসে সেই কারণে প্রথম দু’টি ম্যাচ খেলতে পারেননি তিনি।
অন্যদিকে, বিশ্বকাপ জিতে ছুটি কাটিয়ে পিএসজিতে যোগ দিয়েছেন মেসি।

প্যারিসের ক্লাবের হয়ে ম্যাচও খেলেছেন তিনি। মেসির বিশ্বকাপ জয়ের স্বপ্নও পূরণ হয়ে গেছে। তিনি নিজেই জানিয়েছিলেন, এটাই তার শেষ বিশ্বকাপ। যদিও আর্জেন্টিনার হয়ে আরও কিছু ম্যাচ খেলতে চান তিনি। বিশ্বকাপে ৭টি গোল করেন মেসি।
এরপর আর্জেন্টিনা ফিরে ছুটি কাটান মেসি। দুই সপ্তাহের জন্য ক্লাবের থেকে ছুটি নিয়েছিলেন তিনি। দলে ফিরে দু’টি ম্যাচ খেলেছেন মেসি। এবার সকলের চোখ আরও একবার মেসি বনাম রোনালদো লড়াই দেখার জন্য। সূত্র: লেকিপ, বিইন স্পোর্টস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া