adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি পুরুষদের ঘৃণা করি: মধুমিতা

বিনোদন ডেস্ক : ভালোবেসে বিয়ে করেছিলেন টলিপাড়ার অভিনেত্রী মধুমিতা। বেশ ভালোই চলছিলো সব। কিন্তু ২০১৯ সালে হঠাৎ বিচ্ছেদ হয় তার। বিচ্ছেদের পর আরও বোল্ড ও আবেদনময়ী রূপে নিজেকে স্যোশাল মিডিয়ায় এনেছেন তিনি। একাধিকবার প্রেমের গুঞ্জন শোনা গেলেও তাতে পাত্তা দেননি মধুমিতা। তবে তিনি কি এখন সিঙ্গেল? এমন প্রশ্নের জবাবে বললেন, আমি পুরুষদের ঘৃণা করি। খবর আনন্দবাজার পত্রিকার।

কেনো এমন মন্তব্য করলেন তার কোনো স্পষ্ট জবাব দেননি এই অভিনেত্রী। তবে ধারণা করা হচ্ছে, অতীতের কোনো তিক্ত অভিজ্ঞতার কারণেই এমন বলেছেন তিনি।

সম্প্রতি কলকাতার অনেক অভিনেত্রীরা হিন্দি ছবিতে কাজ করছে। আপনিও এমন কিছু করবেন কিনা, এমন প্রশ্নের জবাবে বলেন, আমি নিজেকে সব দিক থেকে তৈরি করার চেষ্টা করছি। নিজে খুব একটা কোথাও চেষ্টা করছি না। তবে হ্যাঁ, বাইরে থেকে যদি তেমন কোনও সুযোগ আসে, পছন্দ হলে আমি ঝাঁপিয়ে পড়বো। একটা হিন্দি কাজও আমার হওয়ার কথা রয়েছে।

মধুমিতা আরও বলেন, নতুন ছবি ‘দিলখুশ’ মুক্তি পাওয়ার পরই আমি কথা বলতে যাবো। আসলে নিজেকে এমনভাবে তৈরি করতে চাই, যাতে সব জায়গা থেকে সুযোগ আসে।

মধুমিতার নতুন ছবি ‘দিলখুশ’ নির্মাণ করেছেন রাহুল মুখার্জি। এতে আরও অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, অনুসূয়া মজুমদার, খরাজ মুখার্জি, অপরাজিতা আঢ্য, সোহম মজুমদার, উজান চ্যাটার্জি, অনির্বাণ ভট্টাচার্য প্রমুখ। আগামী ২০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া