adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিফলে গেলো ফকরের সেঞ্চুরি, পাকিস্তানের বিরুদ্ধে নিউজিল্যান্ডের সিরিজ জয়

স্পোর্টস ডেস্ক: :পাকিস্তান-নিউজল্যান্ড ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে গ্লেন ফিলিপসের বিস্ফোরক ব্যাটিংয়ে পাকিস্তানকে ২ উইকেটে হারিয়েছে নিউজিল্যান্ড। আর এই জয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে কিউইরা।

করাচি স্টেডিয়ামে এদিন টস জিতে ব্যাট করতে নেমে প্রথমেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে পাকিস্তানের টপ অর্ডার। রানের খাতা খোলার আগেই ফেরেন শান মাসুদ। খুব একটা সুবিধা করতে পারেননি অধিনায়ক বাবর আজমও। স্কোরবোর্ডে ৪ রান যোগ করে বাবর আউট হন মাইকেল ব্রেসওয়েলের বলে। তবে একপাশে দৃঢ়ভাবে টিকে থাকেন ফখর জামান। তাকে সঙ্গ দিয়ে ১৫৪ রানের পার্টনারশিপ গড়ে তোলেন মোহাম্মদ রিজওয়ান। ব্যক্তিগত ৭৭ রান তুলে ইশ সোধির শিকার হন রিজওয়ান। আর নিজের শতক তুলে রান আউট হন ফখর। এরপর হারিস সোহাইলের ২২ ও আগা সালমানের ৪৫ রানের উপর ভর করে কিউইদের ২৮১ রানের টার্গেট দেয় পাকিস্তান। ৩টি উইকেট তুলে নেন টিম সাউদি।

জবাবে ফিন অ্যালেন ও ডেভন কনওয়ের ব্যাটে ভালো শুরু পায় নিউজিল্যান্ড। ব্যক্তিগত ২৫ রান তুলে সাজঘরে ফেরেন অ্যালেন। হাফ সেঞ্চুরি করার পর আগা সালমানের বলে কাটা পড়েন কনওয়েও। কেন উইলিয়ামসন করেন ৫৩ রান। তার আগে ও পরে দ্রুতই ড্যারিল মিচেল ও মাইকেল ব্রেসওয়েলও সাজঘরে ফিরলে ব্যাকফুটে চলে যায় কিউইরা।

তবে, পাকিস্তানকে হতাশায় ডুবিয়ে গ্লেন ফিলিপস খেলেন ৪২ বলে অপরাজিত ৬৩ রানের এক বিধ্বংসী ইনিংস। ৪টি করে বাউন্ডারি ও ওভার বাউন্ডারিতে সাজানো এই ইনিংসে ভর করেই ১১ বল ও ২ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌছে যায় কিউইরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া