adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এখন আওয়ামী লীগের প্রতিপক্ষ আওয়ামী লীগ : আ জ ম নাছির উদ্দীন

ডেস্ক রিপাের্ট : এখন আওয়ামী লীগের প্রতিপক্ষ আওয়ামী লীগ। অপ্রিয় হলেও সত্য। নিজেদের দলের নেতা এমনকি সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বিরুদ্ধে মিথ্যা ও কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেন যারা, অথচ তারা বিএনপি-জামায়াতের বিরুদ্ধে একটা স্ট্যাটাসও দেন না। এটা জঘন্য ও আত্মঘাতী ষড়যন্ত্র বলে মন্তব্য করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউট হলে আয়োজিত এক আলোচনা সভায় এসব মন্তব্য করেন তিনি।

প্রতিহিংসাপরায়ণ ও ব্যক্তি চরিত্রহরণমূলক বরদাস্ত করা হবে না জানিয়ে আ জ ম নাছির উদ্দীন বলেন, দলে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে- এটা অন্যায় ও অপরাধ নয়। তবে এই প্রতিযোগিতা গঠনমূলক ও আত্মসমালোচনামূলক হতে হবে।

তিনি বলেন, নৌকা ঠেকাতে দেশ-বিদেশে, ঘরে-বাইরে গভীর ষড়যন্ত্র চলছে। অতীতে আওয়ামী লীগ শত শত ষড়যন্ত্র চূর্ণ করে অপরাজেয় ছিল।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, মহানগর আ’লীগের সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরীসহ অনেকে। আরটিভি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া