adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজেকে সমকামী ঘোষণা হলিউডের জনপ্রিয় কিশোর অভিনেতা নোয়ার

বিনোদন ডেস্ক: ছোট বেলা থেকেই তিনি বেড়ে উঠেছেন ক্যামেরার সামনে। সেই ক্যামেরাতেই নিজের আসল দিকটি তুলে ধরার সাহস যোগালেন দীর্ঘ ১৮ বছর পর। বলছি, ‘স্ট্রেঞ্জার থিংস’ খ্যাত হলিউডের জনপ্রিয় কিশোর অভিনেতা নোয়া শ্ন্যাপের কথা। সোশ্যাল মিডিয়ায় জানালেন, তিনি সমকামী। খবর আনন্দবাজার পত্রিকার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন নোয়া। সেই ভিডিওতে একটি জনপ্রিয় গানে লিপ সিঙ্ক করতে দেখা যায় তাকে। ভিডিয়োর ক্যাপশনে নোয়া লেখেন, ১৮ বছর পরে সব ভয় কাটিয়ে যখন আমি আমার পরিবার ও বন্ধুবান্ধবকে জানালাম যে আমি সমকামী, তারা আমাকে বললেন, সবাই আগে থেকেই জানতেন।

‘স্ট্রেঞ্জার থিংস’ এর চতুর্থ সিজনে নোয়ার অভিনীত উইল চরিত্রটি নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে। সেখানে দীর্ঘদিনের মানসিক দ্বন্দ্বকে হার মানিয়ে সমকামী হিসেবে আত্মপ্রকাশ করেছিল উইল। আর এই চরিত্রটির সাথে নিজের বেশ মিল আছে বলে জানিয়েছেন নোয়া। ইন্টারনেট ব্যবহারকারীদের ধারণা, সিরিজের প্রচারণার সময় উইলের চরিত্র নিয়ে ক্যামেরার সামনে দীর্ঘ সময় কথা বলতে হয়েছে নোয়াকে। বিভিন্ন ইন্টারভিউ বা প্রচারণামূলক ভিডিওতে উইলের চরিত্রটি তিনি মেলে ধরেছেন মানুষের কাছে। আর এর মাধ্যমে ব্যক্তিজীবনেও সাহস সঞ্চয় করতে পেরেছেন এই অভিনেতা। এরপরই উইলের মতো সমস্ত মানসিক দ্বন্দ্ব ভুলে নিজেকে বিশ্ববাসীর কাছে মেলে ধরেছেন নোয়া।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া