adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কেউ আগ্রহ দেখায়নি, সৌদি আরবের নাসের ক্লাব রোনালদোর ঠিকানা

স্পোর্টস ডেস্ক: ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ইতি টানার পর থেকে গুঞ্জন ভাসছিল সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। যদিও বিশ্বকাপ চলাকালীন পর্তুগিজ তারকা বিষয়টিকে অস্বীকার করলেও সংবাদমাধ্যমগুলোর দাবি, ইউরোপের কোনো ক্লাব আগ্রহ না দেখানোয় শেষমেশ আল নাসরেই আস্তানা গাড়তে পারেন সিআরসেভেন।

বিশ্বকাপের আগেই ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার কথা নিশ্চিত করেছিলেন রোনালদো। রেড ডেভিলদের সঙ্গে সম্পর্কের ইতি টানার পর অনেকটা দলবিহীন সিআরসেভেন চেয়েছেন ইউরোপের কোনো ক্লাবে থিতু হতে। তবে এখন পর্যন্ত তাকে নিয়ে আগ্রহ দেখায়নি কোনো ক্লাব।
কদিন আগে বিশ্বকাপ শেষ করে রিয়াল মাদ্রিদের মাঠে অনুশীল করা নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল, হয়তো পুরোনো ক্লাবেই আবার ফিরবেন তিনি। কিন্তু তাকে দলে ভেড়ানোর ব্যাপারে কোনো আগ্রহ দেখায়নি রিয়াল।

অন্যদিকে, ইউনাইটেড ছাড়ার পর থেকেই পর্তুগিজ এই সুপারস্টারকে দলে ভেড়ানোর জন্য চেষ্টা করে যাচ্ছে সৌদি ক্লাব আল নাসর। প্রতি মৌসুমে ২০০ মিলিয়ন ইউরো দেয়ার প্রস্তাব করেছে সৌদির এই ক্লাবটি। হয়তো শেষমেশ এ ক্লাবেই দেখা যাবে তাকে।

গত ২০ ডিসেম্বর স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা তাদের এক প্রতিবেদনে জানায়, আল নাসরের সঙ্গে চুক্তির খুব কাছাকাছি রোনালদো। ক্লাবটিতে নাম লেখাতে তিনি বর্তমানে দুবাই অবস্থান করছেন। চুক্তি সম্পন্ন হলে সেখান থেকে তিনি সৌদি আরবের উদ্দেশে রওনা হবেন। সংবাদমাধ্যমটি আরও জানায়, তিন বছরের চুক্তিতে ২০২৫ সালের জুন পর্যন্ত রোনালদোকে দলে ভেড়াতে চায় আল নাসর। তবে নতুন করে শোনা যাচ্ছে, সাত বছরের চুক্তিতে সেখানে যেতে পারেন রোনালদো। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া