adv
৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে নিরাপত্তাবলয়ে কক্সবাজার

ডেস্ক রিপাের্ট : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনারে জনসভার জন্য প্রস্তুত কক্সবাজারের সৈকতের লাবণী পয়েন্টের শহীদ শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম। ইতোমধ্যে এই জনসভাকে নির্বিঘ্ন করতে জেলা শহরে চার স্তরের নিরাপত্তাবলয় গড়ে তুলেছে আইন শৃঙ্খলা বাহিনী।

বুধবার (৭ ডিসেম্বর) কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তবে জেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগের নেতা কর্মীরা আসতে শুরু করেছেন জনসভাস্থলে।

পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম জানান, নিরাপত্তার কারণে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও এর আশপাশের এক কিলোমিটার সড়কে কোনো যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না।

তিনি আরও জানান, জেলা পুলিশের পাশাপাশি অন্য জেলাগুলো থেকে আসা পুলিশ সদস্যদের মাধ্যমে কক্সবাজারে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। আমরা নিরাপত্তার বিষয়টি সফলভাবে দেখভাল করছি।

জেলা আওয়ামী লীগ সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী জানান, জনগণ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনাকে সরাসরি দেখতে ও তার কাছ থেকে নির্দেশনা পেতে আগ্রহী। প্রধানমন্ত্রী সর্বশেষ ২০১৭ সালের ৬ মে কক্সবাজার সফর করেন। তখন তিনি কক্সবাজারকে প্রচ্যের সুইজারল্যান্ড হিসেবে হিসেবে গড়ে তোলার ঘোষণা দেন। প্রধানমন্ত্রীর এই ঘোষণার সঙ্গে সঙ্গতি রেখেই জেলায় ৪০টি মেগা প্রকল্পসহ ৩ দশমিক ৫০ লাখ কোটি টাকা ব্যয়ে ৭৭টি উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।

এ বিষয়ে কক্সবাজারের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ জানান, উদ্বোধন ও ভিত্তি প্রস্তরের তালিকায় আরও প্রকল্প যুক্ত হতে পারে। আরটিভি নিউজ

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া