adv
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ভারতের রাষ্ট্রদূতকে ওবায়দুল কাদের – ১০ ডিসেম্বর নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই, সমঝোতা হয়ে যাবে

ডেস্ক রিপাের্ট : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে বিশৃঙ্খলা হোক কেউ চায় না। আশাকরি সমঝোতা হয়ে যাবে। বাংলাদেশের রাজনীতির আকাশে মেঘ ঘনীভূত হয়, আবার চলে যায়।

১০ ডিসেম্বর রাজধানীতে বিএনপির সমাবেশের স্থান নিয়ে সৃষ্ট সমস্যা দ্রুতই সমাধান হয়ে যাবে বলে আশাপ্রকাশ করেন তিনি।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সচিবালয়ে নিজ দপ্তরে বাংলাদেশে নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত প্রণয় কুমার ভার্মার সঙ্গে সৌজন্য সাক্ষাত শেষে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ১০ ডিসেম্বর নিয়ে জনগণের আতঙ্কিত হওয়ার কিছু নেই। আমি, আমার দল ও সরকারের পক্ষ থেকে বলতে চাই, আমরা সরকারে আছি, আমরা কোনো বিশৃঙ্খলা হোক বা অশান্তি হোক সেটা চাইব না। আমরা কেন আতঙ্ক সৃষ্টি হোক চাইব? দরকার তো নেই! এখন যদি আতঙ্ক সৃষ্টি বা উসকানি দেওয়া হয় বা আমাদের ওপর ঝাপিয়ে পড়লে আমরা কি চুপ করে বসে থাকব?

বিএনপি সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে না কি সরকার আরামবাগে অনুমতি দেবে এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, যেটাই হোক, একটা সমাধান হবে। অলওয়েজ আই অ্যাম ইন্টারনাল অপটিমিস্টিক। আমি এ ব্যাপারেও আশাবাদী।

ভারতীয় হাই কমিশনারের সঙ্গে কী আলোচনা হয়েছে জানতে চাইলে মন্ত্রী বলেন, আজকে সৌজন্য সাক্ষাতে এসেছেন। তারপরও অনেক বিষয়ে তার সঙ্গে আলোচনা হয়েছে। বিশেষ করে রোড কানেক্টিভিটি, অনেকগুলো প্রকল্পের প্রোগ্রেস নিয়ে আলোচনা হয়েছে।

এ সময় তিস্তা নিয়েও সেতুমন্ত্রী কথা বলেছেন জানিয়ে বলেন, আমি নিজে থেকে বলেছি, আমাদের জনগণের চাওয়া। প্রণয় কুমার বর্মা বলেছেন, তিনি সর্বোচ্চ চেষ্টা করবেন। তাদের প্রধানমন্ত্রীর (নরেন্দ্র মোদি) সঙ্গে আলোচনা করবেন। – – রাইজিংবিডি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া