adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেটে মিরাজদের ছবি শেয়ার করে আর্জেন্টাইন সাংবাদিকের শুভেচ্ছা, ফ্যানদের উদযাপনের ছবি চাইলেন

স্পোর্টস ডেস্ক : যে কোনো আসরে আর্জেন্টিনা আর ব্রাজিলের খেলা হলেই উচ্ছ্বাসের কমতি নেই বাংলাদেশের সমর্থকদের মধ্যে।নিজেদের খুশিমতো উদযাপন করে সমর্থকরা। আর এবারের কাতার বিশ্বকাপে বাংলাদেশি সমর্থকদের উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে পুরো বিশ্বে। – যমুনাটিভি

ফুটবলের নিয়ন্তা সংস্থা ফিফা আর্জেন্টাইন সমর্থকদের এক ভিডিও টুইটারে শেয়ার বিশ্বজুড়ে জানিয়ে দিয়েছে এই ‘পাগলা ফ্যানদের’ উন্মাদনার কথা। এরপর একে একে পুরো বিশ্ব জেনে গিয়েছে বাংলাদেশি আর্জেন্টিনার সমর্থকদের কথা।

আর্জেন্টাইন সাংবাদিক ইয়োসেন তো রীতিমতো বাংলাদেশি সমর্থকদের নিয়ে টুইটের পর টুইট করেই চলেছেন। তিনি বিভিন্ন আর্জেন্টাইন গণমাধ্যমে বলেছেন, যেকোনো বিশ্ব আসরে তিনি বাংলাদেশকে সমর্থন করবেন।

বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের বিভিন্ন ভিডিও ও ছবি দিয়ে একের পর এক টুইট করে চলেছেন এই সাংবাদিক। ভারতের বিপক্ষে বাংলাদেশের জয়ের ভিডিও দিয়ে তিনি বাংলাদেশকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি, বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উদযাপনের ছবিও তিনি পাওয়ার আগ্রহ দেখিয়েছেন।
এর আগে, কাতার বিশ্বকাপে আর্জেন্টাইন সমর্থকরা বাংলাদেশকে নিয়ে বাড়তি উচ্ছ্বাস প্রকাশ করেছেন। কাতারে আর্জেন্টাইনদের হাতে তাদের নিজ দেশের পতাকার পাশাপাশি বাংলাদেশের পতাকাও দেখা গেছে। কেউ কেউ গ্যালারিতে বসে কিংবা মাঠের বাইরে বাংলাদেশের প্রতি ভালোবাসা প্রকাশ করছেন।
আর্জেন্টিনার কোচ স্কালোনিও এর থেকে বাদ যাননি। তিনি বলেন, বাংলাদেশে আমাদের সমর্থন আছে জেনে আমি গর্বিত। শুধু বাংলাদেশেই নয়, অন্য অনেক দেশের মানুষও আমাদের সমর্থন করে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া