adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ডোয়াইন ব্রাভো আর আইপিএল খেলবেন না

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে অবসর নিলেন ক্যারিবিয়ান তারকা ডোয়াইন ব্রাভো। তিনি জানিয়ে দিলেন, আর কখনো ব্যাট-বল হাতে আইপিএল মাতাতে দেখা যাবে না তাকে। প্রথমে আইপিএল থেকে অবসর নিলেন আর তারপর তার নতুন অধ্যায়ের ঘোষণা করলেন।

২০২৩ সালের আইপিএলে মিনি নিলামের আগে দলের দীর্ঘদিনের সদস্য ব্রাভোকে ছেড়ে দিয়েছিল চেন্নাই সুপার কিংস (সিএসকে)। ৩৯ বছর বয়সী এ ক্রিকেটারকে ছেড়ে দেয়ায় অনেকেই চমকে যান। ২০২২ মৌসুমে তার পারফরমেন্সও আশানুরূপ ছিল না। বয়সের প্রভাব পড়ছিল তার ওপর। তাই এবার মিনি নিলামের আগেই ব্রাভো নতুন অধ্যায় শুরু করলেন।
আরেক ক্যারিবিয়ান তারক কায়রন পোলার্ড ক’দিন আগেই জানিয়ে দেন, তিনি আইপিএল থেকে অবসর নিচ্ছেন। তবে মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটিং কোচ হিসেবে দেখা যাবে তাকে। পোলার্ডের ঘোষণার কিছুক্ষণ পরেই মুম্বাই ইন্ডিয়ান্স তাকে স্কোয়াড থেকে ছেড়ে দেয়।

এবার দীর্ঘদিনের বন্ধুর পথেই হাঁটলেন ব্রাভো। এবছর আইপিএলের মিনি নিলামে ব্রাভো নাম দেননি। ইঙ্গিতটা মিলেছিল তখনই। পরে চেন্নাই সুপার কিংসের পক্ষ থেকে সামাকিজ যোগাযোগ মাধ্যমে ভিডিও বার্তায় আইপিএল খেলা ছেড়ে দেয়ার কথা জানান ডিজে ব্রাভো। হিন্দুস্তানটাইমস
যদিও পোলার্ডের মতোই আইপিএলের আঙিনা ছাড়াছেন না ব্রাভো। ছাড়ছেন না চেন্নাই সুপার কিংসও। চেন্নাইয়ে নতুন ভূমিকায় দেখা যাবে ক্যারিবিয়ান অলরাউন্ডারকে। ব্রাভোকে দলের বোলিং কোচ নিযুক্ত করছে সিএসকে। ক্যারিবিয়ান তারকা নিজেই জানিয়ে দিলেন সেকথা।

এতদিন সিএসকের বোলিং কোচ ছিলেন লক্ষ্মীপতি বালাজি। কিন্তু ব্যক্তিগত কারণে একবছরের জন্য তিনি সিএসকে থেকে দূরে থাকবেন। তাই তার জায়গায় এলেন ব্রাভো। বালাজি সুপার কিংস অ্যাকাডেমির কাজ করে যাবেন বলে জানা গেছে। সম্পাদনা: এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া