adv
৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

অ্যান্ডারসনের কাছ থেকে শিখে যেতে চান নাসিম শাহ

স্পোর্টস ডেস্ক: ২০০৩ সালে জেমস অ্যান্ডারসনের যখন অভিষেক হয় পাকিস্তানের পেসার নাসিম শাহর বয়স তখন মাত্র ৩ মাস। বৃহস্পতিবার ইংল্যান্ড ও পাকিস্তানের হয়ে দুজনকে মাঠে নামতে দেখা যাবে।

এর মধ্যে দিয়ে দীর্ঘ ১৭ বছর পর পাকিস্তানের মাটিতে সাদা পোশাকের ম্যাচ খেলতে চলেছে ইংলিশরা। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে নাসিম জানিয়েছেন, অ্যান্ডারসনের কাছ থেকে যতটুকুু সম্ভব শিখে যেতে চান তিনি। – ক্রিকফ্রেঞ্জি

নাসিম বলেন, তিনি একজন কিংবদন্তি। আমি তার কাছ থেকে অনেক কিছু শিখেছি এবং তার কাছ থেকে শিখে যেতে চাই। আমার মনে হয় তার সবচেয়ে বড় অর্জন তিনি এখনও পর্যন্ত খেলে যাচ্ছেন এবং এখনও দারুণ ফিট।
প্রায় দুই দশক ধরে আন্তর্জাতিক ক্রিকেট মাতাচ্ছেন অ্যান্ডারসন। এতো বছর ধারাবাহিকভাবে পারফর্ম করতে হলে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ফিটনেস। এই জায়গায় তরুণ পেসারদের অনুপ্রেরণা হতে পারেন এই ইংলিশ পেসার।
অ্যান্ডারসনকে অনুপ্রেরণা মেনে নাসিম বলেন, এটা দেখেই বোঝা যায় যে সে ফিট থাকতে তিনি কতটা পরিশ্রম করেন। বোলিংয়ের ব্যাপারে তিনি সবকিছু জানেন, বিশ্বের সব জায়গায় তিনি খেলেছে। তিনি অন্যতম সেরাও।

ইনজুরির কারণে আসন্ন টেস্ট সিরিজে খেলা হচ্ছে না শাহীন শাহ আফ্রিদির। সর্বশেষ শ্রীলঙ্কা সফরেও ইনজুরির কারণে ছিলেন না এই এক্সপ্রেস পেসার। তবুও সিরিজ সমতায় রেখেই দেশে ফিরেছিল পাকিস্তান। ইংল্যান্ডের বিপক্ষেও সেই পারফরম্যান্সের পুনরাবৃত্তি করতে চান নাসিম। তিনি বলেন, শাহীন শ্রীলঙ্কাতেও ইনজুরির কারণে খেলতে পারেনি। এরপর আমি দায়িত্ব নিয়েছিলাম এবং আমি এখনও সেটা করতে তৈরি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া