adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিজার্ভ সমস্যা নেই, ব্যাংকেও পর্যাপ্ত টাকা আছে : প্রধানমন্ত্রী

ডেস্ক রিপাের্ট: দেশের রিজার্ভের কোনো সমস্যা নেই এবং সব ব্যাংকে পর্যাপ্ত টাকা আছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সামনের দিনে কোনো সমস্যা হবে না বলেও জানিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, ‘অনেকে এখন রিজার্ভ নিয়ে নানা সমালোচনা করছে। অথচ আমাদের সরকার রিজার্ভ রেকর্ড পরিমাণ বাড়িয়েছে।

অন্য কোনো সরকার রিজার্ভ বাড়াতে পারেনি। পর্যাপ্ত রিজার্ভ হাতে রেখেই সব কাজ করছি আমরা। ’
বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে যশোরের আলহাজ শামস-উল-হুদা স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্যকালে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় আগামী নির্বাচনে হাজারো নেতাকর্মীর কাছ থেকে আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করার ‘ওয়াদা’ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় জনগণকে চাহিদার চেয়ে বেশি দেবেন বলে ঘোষণা দেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, ‘বিগত দিনেও দেশের উন্নয়ন করেছি, আপনারা সুযোগ দিলে আগামী দিনেও উন্নয়ন করব। কাজেই ওয়াদা দেন, আবারও নৌকায় ভোট দিয়ে আমাদের জয়যুক্ত করবেন। ’

আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়যুক্ত করবেন কি না, জানতে চাইলে উপস্থিত হাজার হাজার জনতা হাত নেড়ে আওয়ামী লীগকে ভোট দেওয়ার ওয়াদা করেন।

যশোর শহরের শামস-উল-হুদা স্টেডিয়াম সংস্কার করা হবে জানিয়ে শেখ হাসিনা বলেন, ‘এ জন্য যা যা দরকার আমাদের সরকার কাজ করবে। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। একই সঙ্গে আপনাদের কাছে ওয়াদা চাই, আপনারা আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে আমাদের জয়যুক্ত করবেন। আপনারা যা চাইবেন, আমি তার চেয়ে বেশি দেব। ’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া