adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের আম্পায়ার এরাসমাস ও ধর্মসেনা

স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা নামছে রোববার। এদিন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ফাইনালে মুখোমুখি হবে পাকিস্তান ও ক্রিকেটের জনক ইংল্যান্ড। শিরোপা নির্ধারণী এই ম্যাচের জন্য অফিসিয়ালদের নাম চূড়ান্ত করেছে আইসিসি।
শুক্রবার আনুষ্ঠানিক বিবৃতিতে এই ম্যাচের রেফারি, দুজন অন ফিল্ড আম্পায়ার, থার্ড আম্পায়ার ও রিজার্ভ আম্পায়ারের নাম প্রকাশ করা হয়েছে। ম্যাচ রেফারি হিসেবে দায়িত্ব পালন করবেন শ্রীলঙ্কার রঞ্জন মাদুগালে। বিশ্বকাপের গত আসরের ফাইনালেও এ দায়িত্বে ছিলেন তিনি।

ফাইনালে অন-ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন মাদুগালের স্বদেশি কুমার ধর্মসেনা ও দক্ষিণ আফ্রিকার মারাইস এরাসমাস। এ দুজনের সঙ্গে টিভি আম্পায়ার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে নিউ জিল্যান্ডের ক্রিস গ্যাফানিকে। রিজার্ভ আম্পায়ারের দায়িত্ব পালন করবেন স্বাগতিক দেশের পল রাইফেল।

সংযুক্ত আরব আমিরাত ও ওমানে হওয়া বিশ্বকাপের গত আসরের ফাইনালেও অন ফিল্ড আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেছিলেন এরাসমাস। ধর্মসেনা ছিলেন রিজার্ভ আম্পায়ার। চলতি আসরে নিউজিল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার প্রথম সেমিফাইনালে মূল আম্পায়ার ছিলেন এরাসমাস। ভারত ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় সেমিফাইনালে দায়িত্ব পালন করেন ধর্মসেনা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া