adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চলতি মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ খেলবে ভারত

স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেও এখনই দেশে ফেরা হচ্ছে না ভারতের বিশ্বকাপ দলের বেশিরভাগ ক্রিকেটারের। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, শিগগিরিই কয়েক জন ক্রিকেটার ভারতে ফিরে আসবেন। বাকিরা থেকে যাবেন অস্ট্রেলিয়ায়। সেখান থেকে সরাসরি নিউজিল্যান্ডে সিরিজ খেলতে চলে যাবেন তারা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় স্কোয়াডের ১৫ জন ক্রিকেটারের মধ্যে ৮ জন রয়েছেন নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওডিআই সিরিজে। তারা হলেন, হার্দিক পান্ডিয়া, রিশভ পন্ত, দীডক হুডা, সূর্যকুমার যাদব, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিংহ, হার্শাল প্যাটেল ও ভুবনেশ্বর কুমার। এই ৮ ক্রিকেটার অস্ট্রেলিয়া থেকে সরাসরি নিউজিল্যান্ডে চলে যাবেন।

বাকি ৭ জন ক্রিকেটার অবশ্য বিশ্বকাপের পরে ভারতে ফিরবেন। তারা হলেন, রোহিত শর্মা, বিরাট কোহলি, লোকেশ রাহুল, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, মোহাম্মদ শামি ও দীনেশ কার্তিক।
আগামী ১৮ নভেম্বর থেকে টি-টোয়েন্টি সিরিজটি শুরু হবে। প্রথম ম্যাচ ওয়েলিংটনে। টি-টোয়েন্টি সিরিজের পর প্রথম একদিনের ম্যাচ ২৫ নভেম্বর।

নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি দল : হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), রিশভ পন্ত, শুভমন গিল, ঈশান কিশান, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, সাঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, আর্শদীপ সিংহ, হার্শাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার ও উমরান মালিক।

ওয়ানডে সিরিজের দল: শিখর ধাওয়ান (অধিনায়ক), রিশভ পন্ত, শুভমন গিল, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আয়ার, সাঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, শাহবাজ আহমেদ, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, আর্শদীপ সিং, দীপক চাহার, কুলদীপ সেন ও উমরান মালিক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া