adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১৩০০ ইয়াবা বের করা হলো পায়ুপথ দিয়ে

ডেস্ক রিপাের্ট: নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালের সামনে থেকে ইয়াবাসহ একজন আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, বুধবার (৯ নভেম্বর) রাতে ওই হাসপাতালে সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় তার ব্যাগ ও পেট থেকে মোট ২৮০০ পিস ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম ও একটি মোবাইল জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের আথাকরা গ্রামের আকুর উদ্দিন বেপারি বাড়ির আবুল খায়েরের ছেলে দেলোয়ার হোসেন দেলু।

জানা গেছে, বুধবার রাতে কক্সবাজার থেকে বিশেষ কায়দায় একটি ইয়াবার চালান আসছে, এমন সংবাদের ভিত্তিতে রাতে চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালের সামনে অবস্থান নেন মাদকদ্রব্য অধিদপ্তরের সদস্যরা। এ সময় কক্সবাজার থেকে ছেড়ে আসা জোনাকি সার্ভিসের একটি গাড়ির গতিরোধ করা হয়। পরে গাড়িতে তল্লাশি চালিয়ে মাদক কারবারি দেলোয়ারকে আটক করা হয়।

এ সময় তার সঙ্গে থাকা একটি ব্যাগে তল্লাশি চালিয় প্রথমে ১ হাজার ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরবর্তীতে দেলোয়ারকে হাসপাতালে নিয়ে এক্সরে করানো হয়। এ সময় তার পেটে ইয়াবা আছে বলে জানা যায়। পরে তাকে ওষুধ সেবন করিয়ে পায়ুপথ দিয়ে ১ হাজার ৩০০ পিস ইয়াবা বের করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ জানান, বুধবার রাতে দেলোয়রক আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা দিয়ে বেগমগঞ্জ মডেল থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া