adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শোয়েব মালিক ও সানিয়া মির্জার সংসারে ভাঙনের সুর

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা জুটিকে ক্রীড়া জগতের সবচেয়ে জনপ্রিয় দম্পতি বলা হয়। দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের মধ্যে সম্পর্কের রসায়নে বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন এই জুটি। শোয়েব-সানিয়া দম্পতি ভালোবেসে ২০১০ সালের ১২ এপ্রিল বিয়ে করেছিলেন। তাদের কোলজুড়ে ২০১৮ সালে এক পুত্রসন্তানের জন্ম হয়। কিন্তু দীর্ঘ ১২ বছরের সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পথে। যা নেটদুনিয়ায় ভেসে বেড়ানোর পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে তাদের সমর্থক থেকে শুরু করে গোটা বিশ্বে। – ইন্ডিয়ান এক্সপ্রেস

শনিবার (৫ নভেম্বর) রাতে পাকিস্তানের সংবাদমাধ্যম ডেইলি জাং’ দাবি করেছে, শোয়েব মালিকের সঙ্গে সানিয়া মির্জার সংসার ভেঙে যাওয়ার মুখে রয়েছে। এমনকি তারা দুজনে গত কয়েক দিন ধরে আলাদা থাকছেন। তবে তাদের একমাত্র পুত্র ইজহান মির্জা মালিকের দেখাশোনা দুজনেই মিলে করছেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সানিয়ার একটি পোস্টে এই জুটির ভাঙনের শঙ্কা তৈরি হয়েছে। যেখানে তিনি লিখেছেন, ‘ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে। শুধু তাই নয়, ছেলে ইজহানকে নিয়ে একটি ছবিও পোস্ট করেছেন টেনিস তারকা সানিয়া। যেখানে মা সানিয়াকে চুমু খাচ্ছে পুত্র ইজহান। সেই ছবির ক্যাপশনে সানিয়া লিখেছেন, যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।

এই পোস্টেও ঘর ভাঙার ইঙ্গিত রয়েছে বলে মনে করছেন অনেকে। কিন্তু তাদের সম্পর্কের রসায়নকে উদাহরণ হিসেবেই ধরা হতো। দু’জনের সম্পর্কের সবচেয়ে আকর্ষণীয় দিকটি ছিল কাঁটাতার।
ভারত-পাকিস্তানের পারস্পরিক সম্পর্কে বরাবরই তিক্ততার ছায়া লেগে থাকে। খেলার মাঠে তো তারা চিরপ্রতিদ্বন্দ্বী। সেই পাকিস্তানের ক্রিকেটারের গলাতেই মালা দিয়েছিলেন হায়দরাবাদের টেনিস তারকা। নিন্দকদের কথায় কান দেননি দু’জনের কেউ।

২০০৩ সালে ভারতে খেলতে গিতে প্রথম সানিয়া-শোয়েবের দেখা হয়। সেখানে সাদামাটা আলাপের পর থেকেই দু’জনের যোগাযোগের সূত্রপাত। এর ৬ বছর পর ২০০৯ তাদের মন দেওয়া নেওয়া হয়। এর পরের বছর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

পাকিস্তানের সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, শোয়েব-সানিয়ার সম্পর্কের মাঝে এসেছেন তৃতীয় কেউ। শোয়েব অন্য কোনো মহিলার প্রতি আসক্ত হয়ে পড়েছেন বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে। তবে শোয়েব বা সানিয়া তাদের সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি। ঘরের বাইরেও সময়টা ভালো যাচ্ছে না এই জুটির। চলতি বছর ইউএস ওপেনে খেলে অবসর নেওয়ার কথা ছিল সানিয়ার। কিন্তু চোটে পড়ে আর অংশগ্রহণ করা হচ্ছে না তার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া