adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের ‘লোকেশন’ খুঁজছেন সিদ্ধার্থ-কিয়ারা!

বিনোদন ডেস্ক : বেশ কিছুদিন ধরেই বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানির প্রেমের গুঞ্জন চলছিল। এবার তাদের বিয়ের গুজবে ভারী হয়ে উঠেছে বলিউড। শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি, এমনটাই জানা গেছে বিভিন্ন প্রতিবেদনে। তবে ‘কখন’ এবং ‘কোথায়’ হতে যাচ্ছে তাদের বিয়ের অনুষ্ঠান, সেই বিষয়ে নিশ্চিত কোনো তথ্য নেই।

এ বিষয়ে সিদ্ধার্থ মালহোত্রার ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় গণমাধ্যম পিঙ্ক ভিলাকে বলেছেন যে, বলিউডের এই ‘শেরশাহ’ জুটি এক মাস ধরে বিয়ের জন্য লোকেশন খুঁজছে। আমরা জানতে পেরেছি যে চণ্ডীগড়ের ‘দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস’ তাদের বিয়ের স্থান হতে পারে। এই স্থানে অভিনেতা রাজকুমার রাও এবং পত্রলেখা বিয়ে করেছিলেন।

সেই সূত্র আরো জানায়, ‘কিয়ারা এবং সিদ্ধার্থ গোয়াতে তাদের বিবাহ অনুষ্ঠান করার চিন্তা করেছিলেন। কিন্তু সিদ্ধার্থের বিরাট পাঞ্জাবি পরিবারের কথা বিবেচনা করে গোয়াতে গাটছড়া বাঁধার পরিকল্পনা বাদ দেওয়া হয়েছে। ’

কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ের বিষয়টি এখন বলিউডের সবচেয়ে আলোচিত একটি বিষয় হয়ে উঠেছে। যখন থেকে তারা কফি উইথ করণে তাদের সম্পর্কের বিষয়ে ইঙ্গিত দিয়েছেন, তখন থেকেই এই জুটির বিষয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। কাকতালীয়ভাবে কফি উইথ করণে এসে অভিনেতা শাহিদ কাপুরও একটি বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন। তিনি কিয়ারা আদভানির সাথে হাজির হয়েছিলেন সেই এপিসোডে। এরপর থেকেই কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ের বিষয়ে গুঞ্জন আরো জোরদার হয়। তবে এবার সম্ভবত সমস্ত গুঞ্জন সত্য হতে চলেছে। খুব শীঘ্রই অফিসিয়াল ঘোষণা আসবে বলেও মনে করছেন এই তারকা জুটির অনুরাগীরা।
সূত্র : পিঙ্ক ভিলা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া