adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

একটা ম্যাচ জিতলেই পরিস্থিতি বদলে যাবে : মাশরাফী

স্পোর্টস ডেস্ক: জাতীয় দলের সঙ্গে না থাকলেও এখনো ঘরোয়া ক্রিকেটটা চালিয়ে যাচ্ছেন মাশরাফী বিন মোর্তুজা। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে খেলবেন সিলেটের ফ্র্যাঞ্চাইজির হয়ে। সিলেট স্ট্রাইকার্সের আইকন হয়ে এদিন তিনি এসেছিলেন লোগো উন্মোচনে। কিন্তু মানুষটার নাম যখন মাশরাফী, তখন তাকে জাতীয় দল নিয়ে উত্তর দিতে হবে এটাই তো স্বাভাবিক।

কিন্তু অজানা কোনো কারণে এই প্রথম সেটাকে এড়িয়ে যেতে চাইলেন ম্যাশ। দিলেন খোঁড়া অজুহাত, ‘আমি ক্রিকেট ফলো করছিলাম না, তাই প্রশ্নের উত্তর দেওয়া কঠিন আমার কাছে। তবে আমি শুনেছি বিভিন্ন ধরনের কথা হচ্ছে। বিশ্বাস করুন, আমার একটা খেলা দেখারও সুযোগ হয়নি এবং আমি মঙ্গলবার পর্যন্ত অত্যন্ত ব্যস্ত ছিলাম। সময়টিভি

তবে, উপস্থিত সবার কাছে এ কথাটার একটা আলাদা ব্যাখ্যাও ছিল। বাংলাদেশের সাম্প্রতিক পারফরম্যান্স এতোটাই নাজুক যে, মাশরাফী হয়তো তাই সবার মতো সমালোচনায় গা ভাসাতে চাননি। কিন্তু, এত সহজে কি আর ছাড়া পান তিনি। তাই তো, অস্ট্রেলিয়ার কখনো টি-টোয়েন্টি না খেলার যে আক্ষেপ সাকিব করেছেন আইসিসির অনুষ্ঠানে, সেটা নিয়ে কিছু বলতেই হলো সাবেক ক্যাপ্টেনকে।

মাশরাফী বলেন, ২০১৫ সালে অস্ট্রেলিয়ায় আমরা ওয়ার্ল্ড কাপ খেলেছি, যদিও তা ৫০ ওভারের। আমরা সেবার কোয়ার্টার ফাইনালেও খেলেছিলাম। অস্ট্রেলিয়ায় আমাদের কিছু ভালো স্মৃতিও আছে। তাই আমি আশা করছি, ভালো কিছুই হবে। হোয়াই নট! আমরা পারব না কেন? আমাদের সে অ্যাবিলিটি আছে, সে খেলোয়াড় আছে।
বিশ্বকাপের আগে টানা ম্যাচের মধ্যে আছে বাংলাদেশ। একের পর এক টি-টোয়েন্টি খেলে গেলেও হারের বৃত্ত ভাঙতে পারেনি এখনো। তবে এটা নিয়ে আলদা করে ভাবতে চান না ম্যাশ। বরং মোমেন্টামের খেলায় একটা জয় পেলেই সব ঠিক হয়ে যাবে বলে বিশ্বাস তার।

নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফী বলেন, ‘রেজাল্ট আমাদের পক্ষে না এলেও অনেক দিন থেকে খেলছে। তাই, ছোটখাটো যে ভুলগুলো হচ্ছে, তা শুধরে নেওয়ার সুযোগ আছে। একটা নতুন টুর্নামেন্ট শুরুর আগে আমি মনে করি ফ্রেশ থাকা জরুরি। পেছনে যা হয়েছে তা নিয়ে না ভেবে নতুন করে শুরু করা জরুরি। আমরা যদি একটা বা দুটা ম্যাচ জিতে যাই, তাহলে হয়তো মোমেন্টাম ঘুরে যাবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া