adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হৃদরোগের কারণে ২৪ বছর বয়সেই অবসরে তারকা ফুটবলার এমওয়েপুক

স্পোর্টস ডেস্ক: ২০২১ সালের গ্রীষ্মে অস্ট্রিয়ার ক্লাব রেডবুল সালজবুর্গ থেকে ব্রাইটনে যোগ দেন এমওয়েপু। এখন পর্যন্ত সিগালদের জার্সি গায়ে ২৭ ম্যাচ খেলে এই মিডফিল্ডার গোল করেছেন ৩টি। এখন মাত্র ২৪ বছর বয়সে নাটকীয়ভাবে ফুটবল থেকে অবসর নিতে হচ্ছে তাকে।

মেডিকেল টেস্টে দেখা যায় এই ফুটবলার হৃদযন্ত্রের বংশগত সমস্যায় ভুগছেন, যা নিয়মিত স্ক্রিনিংয়েও অনেক সময় ধরা পড়ে না। এ অবস্থায় ফুটবল চালিয়ে গেলে তার অবস্থা আরও খারাপের দিকে যেতে পারে। ডেইলি মেইল
ব্রাইটনের চেয়ারম্যান টনি ব্লুম ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে বলেন, ‘আমরা এনকের জন্য বিধ্বস্ত বোধ করছি। সে এবং তার পরিবার শেষ কয়েক সপ্তাহে ভয়াবহ একটা অবস্থার মধ্য দিয়ে কাটিয়েছে এবং এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারায় আমরা স্বস্তিবোধ করছি। তার এমন প্রতিশ্রুতিশীল ক্যারিয়ার এভাবে শেষ হয়ে যাওয়ায় আমরা হতভম্ব। ক্লাব হিসেবে আমরা ভালোবাসা ও সমর্থন নিয়ে তার পাশে আছি।

এনক এমওয়েপু ২০১৭ সালে অস্ট্রিয়ান ক্লাব রেডবুল সালজবুর্গে যোগ দেন। ক্লাবটির পক্ষে ২০২১ সাল পর্যন্ত ৮১ ম্যাচ খেলে ১১ গোল করেন তিনি। ২০২১ সালের গ্রীষ্মে তিনি ইংলিশ লিগের ক্লাব ব্রাইটন ও হোভ অ্যালবিয়নে যোগ দেন। ক্লাবটির হয়ে এখন পর্যন্ত ৩ গোল করেছেন তিনি। ২০১৭ সালে জাম্বিয়ার হয়ে অভিষেকের পর ২৩ ম্যাচ খেলে ৬ গোল করেছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া