adv
২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মির্জা ফখরুল বললেন – তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে ৩০ আসনও পাবে না আ.লীগ

নিজস্ব প্রতিবেদক : তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে হলে ৩০টা আসনও পাবে না আওয়ামী লীগ। তাই মিথ্যা কথা ও প্রতারণা করে সরকার ক্ষমতায় টিকে থাকতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুরে আ স ম হান্নান শাহ’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় একথা বলেন তিনি। মির্জা ফখরুল বলেন, বাংলাদেশে কোনো মানবাধিকার ও আইনের শাসন নেই। বিচারালয়ও আওয়ামী লীগের আখড়া হয়ে গেছে বলে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, সরকার খুন আর ডাকাতি যারা করছে তাদের জামিন দিচ্ছে। কিন্তু খালেদা জিয়াকে জামিন দিচ্ছে না। তাই সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের দাবি জানান। আর এই সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবেই বলেও জানান মির্জা ফখরুল।

তিনি বলেন, এই লড়াই বেঁচে থাকার লড়াই, সুন্দর বাংলাদেশ গড়ার লড়াই। আমরা অত্যন্ত কঠিন সময় পার করছি। বিচারালয় আওয়ামী লীগের আখড়া হয়ে গেছে। বাংলাদেশে মানবাধিকার নাই, আইনের শাসন নাই।। নির্বাচন হলে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হবে, না হলে কোনো নির্বাচন হবে না, হতে দেয়া হবে না।

মির্জা ফখরুল আরও বলেন, আওয়ামী লীগের কোমর ভেঙে গেছে। তাই পুলিশ আর প্রশাসনকে সঙ্গে নিয়ে তাদের চলতে হয়। মিথ্যা কথা আর প্রতারণা করে ক্ষমতায় টিকে আছে সরকার। সব ক্ষেত্রে লুটপাট করছে তারা। আন্দোলন চলছে, এই সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া