adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এল আর বাদল : কর্নওয়ালের ১১ ছক্কার ম্যাচে সাকিব আল হাসানের গায়ানার হার ( ছবি ও নিউজ নতুন মেইলে )

স্পোর্টস ডেস্ক: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) প্রথম কোয়ালিফায়ারে হেরে গেলো সাকিব আল হাসানের গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। রাকহিম কর্নওয়ালের অসাধারণ ইনিংসে ম্যাচটিতে বার্বাডোজ রয়্যালসের বিপক্ষে ৮৭ রানে হারতে হয়েছে সাকিবদের।

ফলে টানা চার জয়ে প্লে-অফ নিশ্চিত করা গায়ানাকে খেলতে হবে দ্বিতীয় কোয়ালিফায়ার। যেখানে তাদের প্রতিপক্ষ এলিমিনেটরে সেইন্ট লুসিয়া কিংসকে ৩৩ রানে হারানো জ্যামাইকা তালাওয়াস। দ্বিতীয় কোয়ালিফায়ার জিততে পারলে ফাইনালে সাকিবদের প্রতিপক্ষ বার্বাডোজ।

প্রথমে কর্নওয়াল ও পরবর্তীতে আজম খানের ঝড়ো ব্যাটিংয়ে ১৯৫ রানের বিশাল সংগ্রহ করে বার্বাডোজ। জবাবে ১৪ বল আগেই অলআউট হয় গায়ানা। তারা সংগ্রহ করতে পেরেছে কেবল ১০৮ রান। গত দুটি ম্যাচে ম্যাচসেরার পুরস্কার পাওয়া সাকিব এই ম্যাচে ব্যাট হাতে করেন মাত্র এক রান। বল হাতে তিন ওভারে ২২ রান খরচায় কর্ণওয়ালের উইকেট নিয়েছেন তিনি।
কর্ণওয়াল করেন ৫৪ বলে ৯১ রান। বিধ্বংসী এই ইনিংসে ছিল দুটি চার এবং ১১টি ছক্কার মার। শেষদিকে আজম করেন ৩৫ বলে ৫২ রান। ইনিংসে ছিল তিনটি চার ও চারটি ছয়ের মার। গায়ানার হয়ে ২৯ রান খরচায় দুই উইকেট নেন রোমারিও শেফার্ড।
গায়ানার হয়ে ২৯ বলে ইনিংস সর্বোচ্চ ৩৭ রান করেন অধিনায়ক শিমরন হেটমায়ার। এ ছাড়া শাই হোপ করেন ১৬ রান। ইনিংসের চতুর্থ ওভারে উইকেটে গিয়ে মোটে দুই বল খেলেন সাকিব। র‌্যামন সাইমন্ডসের বলে লেগ বিফোর উইকেটের ফাঁদে পড়ার আগে দুই বলে করেন এক রান।
সাইমন্ডস মাত্র ১৭ রান খরচায় নেন তিন উইকেট। দুটি করে উইকেট নেন কর্নওয়াল এবং মুজিব উর রহমান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া