adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘পশ্চিমা গণমাধ্যম বাস্তবতা বিকৃত করে, সন্ত্রাসবাদের সংজ্ঞা বদলে দিয়েছে’

আন্তর্জাতিক ডেস্ক: ইসলামি প্রজাতন্ত্র ইরানের প্রেসিডেন্ট সাইয়্যেদ ইবরাহিম রায়িসি পশ্চিমা গণমাধ্যমের কঠোর সমালোচনা করে বলেছেন, এসব গণমাধ্যম বিশ্বের বাস্তবতাকে বিকৃত করে তাদের দর্শক শ্রোতাদের সামনে উপস্থাপন করে এবং তারা সন্ত্রাসের সংজ্ঞাকে বদলে দিয়েছে।

প্রেসিডেন্ট রায়িসি বলেন, এগুলো বন্ধ করার জন্য সব ধরনের চেষ্টা চেষ্টা চালাতে হবে। গতকাল সোমবার ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র কুদস ফোর্সের সাবেক কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল কাসেম সোলাইমানির পরিবারের সদস্যদের সঙ্গে এক বৈঠকে তিনি এসব কথা বলেছেন।

উগ্র সন্ত্রাসবাদ-বিরোধী এই সেনা নায়ক ২০২০ সালের ৩ জানুয়ারি ইরাকের রাজধানী বাগদাদের আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে মার্কিন সন্ত্রাসী বাহিনীর ড্রোন হামলায় শহীদ হন। আমেরিকার সেই সময়কার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হত্যা করা নির্দেশ দিয়েছিলেন।

গতকালের বৈঠকে প্রেসিডেন্ট রায়িসি বলেন, পশ্চিমা গণমাধ্যম সাম্রাজ্যের ওপর নির্ভরশীল আজকের বলদর্পী বিশ্ব ব্যবস্থা সন্ত্রাসবাদের সংজ্ঞা বদলে দেয়ার চেষ্টা করছে এবং নিজেদেরকে সন্ত্রাসবাদ-বিরোধী লড়াইয়ের নায়ক হিসেবে প্রতিষ্ঠা করার চেষ্টা করছে।

ইবরাহিম রায়িসি বলেন, জেনারেল সোলাইমানি ইসলামী শাসন ব্যবস্থার প্রতীকে পরিণত হয়েছিলেন এজন্যই শত্রুরা তার সন্ত্রাসী লড়াই মেনে নিতে পারেনি।- পার্সটুডে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া