adv
৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাজিল দলের কারও মধ্যে অহংকার নেই, সবাই বন্ধু : নেইমার

স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপের আগে দারুণ ছন্দে আছেন ব্রাজিল সুপারস্টার নেইমার। গতরাতে ঘানার বিপক্ষে ৩-০ ব্যবধানে জয় পাওয়া ম্যাচে তার পারফর্মেন্স মুগ্ধ করেছে সবাইকে। চোখধাঁধানো ড্রিবলিংয়ের পাশাপাশি রিচার্লিসনকে দিয়ে করিয়েছেন দুটি গোল। পিএসজির হয়ে এবারের মৌসুমটাও ভালো কাটছে নেইমারের।

এখন পর্যন্ত ১১ ম্যাচে ১১ গোলের পাশাপাশি ৮টি অ্যাসিস্ট করেছেন। ঘানার বিপক্ষে ম্যাচ শেষে নেইমার জানিয়েছেন, ব্রাজিল দল নিয়ে তার ভাবনার কথা। – গোল ডটকম

তিনি বলেন, আমি অনুশীলনে সবাইকে বলেছি, সবাই আমাদের আক্রমণাত্বক রূপটা দেখতে চায়। কেউ পছন্দ করুক বা না করুক, আমাদের চার ফরোয়ার্ড ও পাকেতা আছে। সবাইকে বলেছি, এভাবে খেলতে চাইলে সবাইকে সংঘবদ্ধ হয়ে খেলতে হবে। একে অপরকে সাহায্য করতে হবে। দৌড়াতে হবে সবাইকে। আর সেটা হচ্ছে দেখে ভালো লাগছে। এই দলে কারও অহংকার নেই, এটা অহংকার ছাড়া দল, যেখানে সবার মধ্যে ভালো সম্প্রীতি আছে। যারা খেলছে এবং যারা বাইরে আছে, সবাই বন্ধু।

ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো’কে দেওয়া সাক্ষাতকারে নেইমার জানিয়েছেন নিজের ফিটনেস এবং ভিনিসিয়ুসের সঙ্গে বন্ধুত্বের কথাও, শারীরিকভাবে ভালো বোধ করছি। মাঠে আমার কখনোই কোনো সমস্যা ছিল না। ইনজুরিই ঝামেলা করেছে। আমি শতভাগ ফিট থাকলে এবং নিজের খেলাটা খেলতে পারলে, প্রতিপক্ষের জন্য কাজটা কঠিন হয়ে ওঠে। ভিনির সঙ্গে দারুণ সম্পর্ক আমার। চার ফরোয়ার্ডের বাইরে সে আমার বন্ধু। সে যেভাবে খেলছে, তাতে আমি ভীষণ খুশি। আমাদের বন্ধুত্ব দিন দিন আরও ভালো হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া