adv
৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নিজের জন্য নয়, এলকাবাসীর জন্য রাস্তা চান সাফজয়ী রিতুপর্না চাকমা

স্পোর্টস ডেস্ক: নিজের জন্য কিছু নয়, গ্রামের মানুষের জন্য একটি ভালো রাস্তা চাইলেন সাফজয়ী দলের সদস্য রিতুপর্না চাকমা। রাঙ্গামাটির ঘাঘড়া ইউনিয়নের মঘাছড়ি গ্রামে রিতুপর্নার বাড়ি। সেখানকার উচু নিচু পাহাড়ি পথ ধরেই যেতে হয় রিতুপর্না আর তার গ্রামের মানুষদের। তাইতো নিজের জন্য কিছু নয়, জুম চাষ করা গ্রামের মানুষের জন্য ভালো একটি রাস্তা চান এই ফুটবলার। – যমুনাটিভি

রিতুপর্না বলেছেন, আমাদের এলাকায় রাস্তাঘাট হলে সুবিধা হয়। আমাদের বাসা থেকে প্রধান সড়কে হেঁটে যেতে ২০ মিনিটের বেশি লাগে। তাও পাহাড়ি পথ পাড়ি দিয়ে।

সাফজয় করে বীরের বেশে ছাদখোলা বাসে আসার সময় বিলবোর্ডে আঘাত পেয়ে যেতে হয়েছিলো হাসপাতালে। মাথায় দিতে হয়েছিলো তিন সেলাই। রিতুপর্না এখন সুস্থের দিকে। শিগগিরই খোলা হবে মাথার ব্যান্ডেজ।
রিতুপর্না বলেন, দর্শকদের সাথে আনন্দ উদযাপনে ব্যস্ত থাকায় চলন্ত বাসে বিলবোর্ডটি দেখতে পারিনি। ডাক্তার বলেছে, রোববার কোনো হাসপাতালে গিয়ে দেখাতে বলেছে। সোম অথবা মঙ্গলবার ভালো হওয়া সাপেক্ষে ব্যান্ডেজ খুলতে পারে।
বীরেরা হয়তো এমনই হয়। যারা নিজের চাইতে অন্যের স্বার্থকে দ্যাখেন বড় করে। রিতুও তেমনই একজন। গ্রামের মানুষ একটু ভালোভাবে রাস্তায় চলতে পারলেই তো পাহাড়ি কন্যার স্বর্গের সুখ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া