adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যুবদলকর্মী শহিদুলের মৃত্যু, দুই মামলায় সহস্রাধিক আসামি

নিজস্ব প্রতিবেদক : মুন্সীগঞ্জের মুক্তারপুরে পুলিশ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত এক যুবক ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার রাতে শহিদুল ইসলাম শাওন (২৬) নামের ওই যুবকের মৃত্যু হয়। যুবদল কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু শহিদুলের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, তিনি মীরকাদিম পৌর যুবদলের কর্মী ছিলেন।

এদিকে গত বুধবারের ওই ঘটনায় গতকাল রাতে সদর থানায় ওই দুটি মামলা হয়েছে। মামলাগুলোতে বিএনপির দেড় সহস্রাধিক নেতাকর্মীকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে গ্রেপ্তার করা হয়েছে অন্তত ২৪ জনকে। এদিন আওয়ামী লীগ নেতাকর্মীরা পুলিশের ওপর হামলার প্রতিবাদে শহরে পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। গত বুধবার মুন্সীগঞ্জের মাওনাঘাটে বিএনপির কর্মসূচিতে অংশ নিয়েছিলেন শহিদুল। সে সময় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ান দলটির নেতাকর্মীরা। এক পর্যায়ে গুলিবিদ্ধ হন শহিদুল। গুরুতর আহত অবস্থায় সেদিন বিকেলেই তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, গতকাল বুধবার সন্ধ্যায় আহত অবস্থায় শাওনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় আঘাত ছিল। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া