adv
৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দিয়াশলাই বাক্স পাঠিয়ে বিয়ের দাওয়াত রিচা-আলির

বিনোদন ডেস্ক : আগামী সপ্তাহে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড জুটি রিচা চাড্ডা ও আলি ফজল। তার আগে দিলেন চমক। সাজানো গোছানো ট্রাডিশনাল বিয়ের কার্ড নয়, অতিথিদের কাছে পৌঁছালো পুরনো দিনের দিয়াশলাই বাক্স। তাতে আঁকা আলি ফজল এবং রিচা চাড্ডার ছবি।

সেখানে ব্লেজার, লাল টাই এবং সাদা প্যান্টে দেখা গেছে আলি ফজলকে। রিচা চাড্ডার পরনে ট্রাডিশনাল লাল শাড়ি। দুজনেই সাইকেল চালাচ্ছেন। উপরে লেখা ‘কাপল ম্যাচেস’। পুরো কার্ডটিতে একটা বিপরীতমুখী লুক দেওয়া হয়েছে। আলি ও রিচার ছবি আঁকা হয়েছে কিটস্কি পপ আর্ট স্টাইলে।

আলি ফজল ও রিচা চাড্ডার বিয়ের কার্ড ডিজাইন করেছেন তাদের এক কাছের বন্ধু। বিয়ের অনুষ্ঠানের সব আয়োজনই একটু অন্যরকমভাবে করতে চান এ জুটি। সেই মতোই তোড়জোড় চলছে। তাই তাদের বিয়ের কার্ডটিও একটু মজা করেই বানানো হয়েছে বলা চলে।

এর আগে জানা যায়, রিচা চাড্ডা এবং আলি ফজলের তাদের প্রাক বিবাহ থেকে বিয়ে, সমস্ত অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছেন ১১০ বছরের পুরনো একটি স্থান। সেটি হলো ১৯১৩ সালে প্রতিষ্ঠিত দিল্লির ঐতিহ্যাবাহী জিমখান ক্লাব।

তবে বিয়ের অনুষ্ঠানের জন্য পুরনো বাড়ি, পুরনো স্টাইল বেছে নিলেও তারকা দম্পতির রিসেপশন কিন্তু মুম্বাইতে জমকালোভাবেই হবে। চলতি মাসের শেষ থেকে অক্টোবরের শুরু পর্যন্ত পাঁচ দিনব্যাপী চলবে বিয়ের যাবতীয় অনুষ্ঠান। এক্কেবারে ‘বিগ ফ্যাট ওয়েডিং’-এর কথাই ভেবেছেন আলি-রিচা।

মুম্বাই এবং দিল্লির রিসেপশনে উপস্থিত থাকার কথা আলি-রিচার কাছের বন্ধুবান্ধব ও পরিবার-পরিজনদের। তারা ঘটা করে সংগীত সেরেমনির আয়োজন করেছেন। বিয়ে হবে ঐতিহ্যবাহী রীতি-নীতি মেনে। সংগীতে বিশেষ পারফরম্যান্স করবেন রিচা ও আলি।

সচারচর বলিউডের বিয়েতে যে রকম সংগীত অনুষ্ঠান দেখা যায়, তেমনটা একেবারেই চাচ্ছেন না হবু বর-বউ। একটু অন্য স্বাদ আনতেই বিভিন্ন ওয়েডিং প্ল্যানারের সঙ্গে কথাবার্তা চালাচ্ছেন আলি-রিচা।

২০১২ সালে ‘ফুকরে’ ছবির সেটে প্রথম দেখা হয়েছিল আলি ও রিচার। সেখান থেকেই সম্পর্ক। দীর্ঘ ৭ বছর সম্পর্কে থাকার পর ২০১৯-এ রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলি। ২০২০ সালে তাদের বিয়ের কথা ছিল। তবে করোনার প্রকোপে তা সম্ভব হয়নি। অবশেষে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তারা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া