adv
৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

‘রনিকে পোড়ায় কার সাধ্য?’, বেলুন বিস্ফোরণ ঘটনায় যা বললেন মীর

বিনোদন ডেস্ক: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় গুরুতর আহত হয়েছেন মীরাক্কেলখ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি। এ ঘটনায় তার আরোগ্য কামনা করে ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস পোস্ট করেছেন মীর আফসার আলী নিজেই।

ফেসবুকে তিনি লেখেন, আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই। এই পোস্টের নিচে রনির আরোগ্য কামনা করেছেন কয়েক হাজার মানুষ। তিনি যাতে সম্পূর্ণভাবে সুস্থ হন সেটিই কামনা করছেন সকলে।

প্রসঙ্গত, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার উদ্বোধনের সময় গ্যাস বেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ ৫ জন দগ্ধ হন। রনি ছাড়া আহতরা সবাই পুলিশ সদস্য।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন আবু হেনা রনি। বিকেলে গ্যাস বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আকাশে কিছুদূর উড়ার পর গ্যাস ভর্তি বেলুন মাটিতে আঁছড়ে পড়ে বিকট শব্দে বিস্ফোরণ হয়। ঘটনাস্থলে দগ্ধ হন আবু হেনা রনিসহ ৫ জন।

পরে আশপাশের পুলিশ সদস্যরা তাদের গায়ে পানি ঢেলে আগুন নেভায়। আহতদের তৎক্ষণাৎ গাজীপুরের শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। রনি ও অপর পুলিশ সদস্য জিল্লুর রহমানকে পাঠানো হয় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে।

রনির শরীরের ২৫ শতাংশ ও জিল্লুর রহমানের শরীরের ২০ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। তাদেরকে নিবিড় পরিচর্যার জন্য আইসিইউতে নেয়া হয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া