adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখকে দুষ্টু প্রস্তাব নারীর, মজার জবাব দিলেন কিং খানও

বিনোদন ডেস্ক : বলিউড মেগাস্টার শাহরুখ খান। রুপালি পর্দায় নায়িকার মন ভেজাতে তার জুড়ি মেলা ভার। এমন প্রমাণ বহুবার পেয়েছেন দর্শক। এছাড়াও কিং খানের ঝুলিতে আর একটি তুরুপের তাস রয়েছে। অভিনেতার রসবোধও নাকি কোনো অংশে কম নয়। সেই রসবোধ দিয়েই বহু ‘দুষ্টু’ প্রশ্নও অনায়াসে সামলে নেন। আরও একবার তার প্রমাণ দিলেন।

নেটমাধ্যমে অনুরাগীদের সঙ্গে প্রায়ই প্রশ্নোত্তরের খেলায় মেতে ওঠেন শাহরুখ খান। টুইটারে তাকে ইচ্ছামতো প্রশ্ন করতে পারেন অনুরাগীরা। সে সবের রসিক জবাবও দেন তিনি। তবে সে সব প্রশ্নের সবই যে সহজসরল হয়, তেমন নয়। তেমনই এক ‘দুষ্টু’ প্রশ্নের মুখে পড়লেন শাহরুখ।

টুইটারে অভিনেতার কাছে এক নারী-ভক্তের প্রশ্ন, ‘আপনার ঠোঁটে কামড় বসাতে চাই! আমি কি তা করতে পারি?’ এমন প্রশ্নের উত্তরে একটুও ভ্যাবাচ্যাকা খাননি রোমান্সের রাজা শাহরুখ খান। বরং স্বভাবসিদ্ধ রসবোধের মাধ্যমে পাল্টা জবাব দেন। বলেন, ‘না, আমি এখনো দাঁত মাজিনি!’

খানসাহেবের এ হেন জবাবেই মজে গেছেন রসিক ভক্তেরা। প্রিয় তারকার রসবোধের তারিফ করেছেন হাজার হাজার ভক্ত। এই সওয়াল-জবাব অবশ্য সাম্প্রতিক নয়। টুইটারে তা ভেসে উঠেছিল সেই ২০১৬ সালে। তবে ছয় বছর পর আবার তা শিরোনাম কাড়ছে।

এমন রসবোধের নমুনা আগেই দেখিয়েছেন শাহরুখ। সেটিও ২০১৬ সাল। সেবারও আর এক ভক্তের ‘সাহসী’ আবদার, ‘আপনার গালের টোলে চুমু খেতে চাই।’ সঙ্গে বেশ কয়েকটি ইমোজি। সেবার অবশ্য শাহরুখ তার ভক্তকে একটু প্রশ্রয় দেন। পাল্টা প্রশ্ন করেন, ‘কোনটায়, বাঁ নাকি ডান দিকেরটায়?’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া