adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওয়াসিম আকরাম এক দিনের জন্য হার্দিক পান্ডিয়ার রাঁধুনিকে ধার চাইলেন

স্পোর্টস ডেস্ক: প্রতিদিন হোটেল-রেস্তোরাঁর একঘেয়ে খাবার খেতে খেতে মুখের রুচিই নষ্ট হয়ে গেছে। চাকরির মায়ায় ভালো না লাগলেও বাধ্য হয়েই খেতে হয়। এবার স্বাদ বদলাতে চান ওয়াসিম আকরাম। মুখের রুচি ফেরাতে পাকিস্তানের পেস কিংবদন্তি এবার সাহায্য চাইলেন ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার। কারণ হার্দিক নিজস্ব রাঁধুনি নিয়ে দুবাই গেছেন এশিয়া কাপ খেলতে। আকরাম সেই টুর্নামেন্টের ধারাভাষ্যকার। – হিন্দুস্তানটাইমস

ধারাভাষ্যের কাজে প্রায় সারা বছরই বিভিন্ন দেশে ঘুরতে হয় আকরামকে। খেতে হয় হোটেল বা রেস্তোরাঁয়। বাড়ির খাবার খাওয়ার সুযোগ নেই। তাই হার্দিকের উদ্দেশে আকরাম বলেছেন, হার্দিকের কাছে আমার একটি বিনীত অনুরোধ আছে। তুমি কি তোমার রাঁধুনিকে এক দিনের জন্য আমার কাছে পাঠাতে পারো? তাহলে তিনি আমার জন্য কিছু সুস্বাদু খাবার রান্না করে দেবেন। আমার হোটেলের খাবার খেতে আর ভালো লাগছে না। আকরামের এই অনুরোধ হার্দিক রেখেছেন কি না, সেটা অবশ্য জানা যায়নি।

এদিকে ‘সুলতান অব সুইং’ খ্যাত আকরামের ডায়াবেটিস থাকায় খাবারে আছে কঠোর নিষেধাজ্ঞা। চাইলেই যা খুশি তাই খেতে পারেন না। তাই তিনি হার্দিকের রাঁধুনির হাতের রান্না খেয়ে স্বাদ বদলাতে চান।

উল্লেখ্য, গত রোববার পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে হার্দিক জানান, বাইরের খাবার এড়াতে এবং সঠিক ক্যালোরিযুক্ত খাবার খাওয়ার জন্য তিনি নিজস্ব রাঁধুনি নিয়ে দুবাই গেছেন। হার্দিকের এই উদ্যোগ বিস্মিত করেছে আকরামকে। তিনি হার্দিকের এমন উদ্যোগের প্রশংসা করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া