adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গণেশ পূজা করলেন সালমান-শাহরুখ

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সালমান খান মুম্বাইয়ে তার বোন অর্পিতা খানের বাড়িতে গণেশ চতুর্থী উদযাপন করার সময় আরতি পরিবেশন করেছেন। এদিকে, শাহরুখ খানও প্রতিবছরের মতো গণপতি (গণেশ দেবতা) ঘরে এনেছেন এবং বেশ ঘটা করেই পূজার আয়োজন করেছেন।
বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পূজা উদযাপনের একটি ভিডিও শেয়ার করেন সালমান খান। অনুষ্ঠানে এই অভিনেতা একটি সাদা শার্ট ও নীল ডেনিম এবং কালো জুতা পরেছিলেন।

ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি সালমানকে পূজার থালি (প্লেট) দেন। সালমান একটি শিশুর দিকে ইঙ্গিত করেছিলেন যেন সে তার সঙ্গে যোগ দেয়। ছেলেটি মাথা নাড়লে সালমান হেসে আরতি করতে থাকেন।

এছাড়া অর্পিতার বাড়ির পূজার অনুষ্ঠানে রিতেশ দেশমুখ ও জেনেলিয়া দম্পতি, ক্যাটরিনা কাইফসহ অনেক নামকরা তারকারা উপস্থিত ছিলেন।

এদিকে বলিউড বাদশা শাহরুখ খান নিজের বাড়িতে বেশ ঘটা করেই পূজার আয়োজন করেছেন। ছোট পূত্র আব্রামের সঙ্গে গণপতি বাবার আহ্বান করেন কিং খান।

সামাজিকমাধ্যমে গণপতির ছবিও শেয়ার করেন শাহরুখ এবং সেই সঙ্গে প্রত্যেকে যাতে ভালো থাকে সেই প্রার্থনা জানান। গণপতি যেন প্রত্যেকের স্বপ্ন পূরণ করেন, সেই প্রার্থনাও করতে দেখা যায় বলিউড সুপারস্টারকে।

এছাড়াও আলিয়া ভাট, শিল্পা শেঠি, কারিনা কাপুর, সারা আলী খান, অক্ষয় কুমারসহ বলিউডের বড় সব তারকা নিজ নিজ বাড়িতে গণপতি পূজার আয়োজন করেছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া