adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুই ব্রাজিলিয়ানের গোলে অ্যাস্টন ভিলাকে গোলে হারালে আর্সেনাল

স্পোর্টস ডেস্ক: ইংলিশ লিগে জিতেই চলেছে আর্সেনাল। এবারো তারা জয়ের ধারা বজায় রাখলো। আর্সেনাল এদিন শুরু থেকেই প্রতিপক্ষের রক্ষণে দেয় হানা। বেশ কয়েকবার আক্রমণের ফলে সুযোগও তৈরি হয়। প্রথমার্ধেই সেই সুযোগ কাজে লাগান জেসুস। দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে মরিয়া ভিলা।
আর্সেনালকে চেপে ধরে ম্যাচে ফিরে আসে তারা। তবে দুই মিনিট বাদেই গানারদের উল্লাসে ভাসিয়ে তিন পয়েন্ট নিশ্চিত করেন আরেক ব্রাজিলিয়ান ফুটবলার গ্যাব্রিয়েল মার্তিনেল্লি।

বুধবার রাতে এমিরেটস স্টেডিয়ামে অ্যাস্টন ভিলাকে ২-১ গোলে হারায় আর্সেনাল। একটি করে গোল করেছেন গ্যাব্রিয়েল জেসুস ও গ্যাব্রিয়েল মার্তিনেল্লি। এ নিয়ে লিগে টানা পঞ্চম জয় পেল গানাররা। পাঁচ জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে মিকেল আরতেতার দল। ৫ ম্যাচে তিন পয়েন্ট ভিলার।

ম্যাচের ৩০ মিনিটে গ্যাব্রিয়েল জেসুসের গোলে এগিয়ে যায় আর্সেনাল। বক্সের কোনাকুনি থেকে মার্তিনেল্লির শট গোলকিপার ফিরিয়ে দিলে বল পেয়ে যান জেসুস। ছয় গজ বক্সের ভেতর থেকে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। লিগে এটি তার তৃতীয় গোল।

৭৪ মিনিটে ডগলাস লুইসের অলিম্পিক গোলে সমতায় ফিরে অ্যাস্টন ভিলা। লুইসের নেওয়া কর্নার খানিকটা বেঁকে গিয়ে দূরের পোস্টে জালে জড়ায়। তবে ভিলার এই ম্যাচে ফেরার স্বস্তি টিকেনি দুই মিনিটও। ৭৭ মিনিটেই আর্সেনাল সমর্থকদের আনন্দে ভাসেন গ্যাব্রিয়েল মার্তিনেল্লি। বুকায়ো সাকার তুলে দেওয়া বল বাম পায়ের শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই ফুটবলার। এই গোলেই জয় নিশ্চিত হয় গানারদের। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া