adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ব্যাটিংয়ের সঠিক পরিকল্পনায় আমরা বাংলাদেশকে হারাতে পেরেছি: মোহাম্মদ নবি

স্পোর্টস ডেস্ক: রশিদ খান ও মুজিব উর রেহমানকে বিশ্বমানের স্পিনার আখ্যা দিয়ে আফগান অধিনায়ক মোহাম্মদ নবি বলেছেন, ব্যাটিংয়ে সঠিক পরিকল্পনাতেই বাংলাদেশের বিরুদ্ধে জয় পেয়েছি।

এশিয়া কাপে প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে উড়িয়ে দেয়ার পর গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচেও বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়ে সবার আগে সুপার ফোর নিশ্চিত করেছে আফগানিস্তান। ম্যাচ জয়ের পর আফগান অধিনায়ক মোহাম্মদ নবি বলেন, সবাই জানে রশিদ খান ও মুজিব উর রেহমান বিশ্বমানের স্পিনার। আর সে কারণেই ম্যাচের প্রথম ১০ ওভারেই আমরা ম্যাচের নিয়ন্ত্রণ নিতে পেরেছি। শুরুতেই উইকেট নিয়ে আমরা ম্যাচে এগিয়ে গেছি।

স্পিনারদের পর ব্যাটিং ডিপার্টমেন্টও আলো ছড়িয়ে জয় এনে দিয়েছে আফগানিস্তানকে। ১৬ ওভার পর্যন্ত ম্যাচে বাংলাদেশ ভালোভাবেই টিকে থাকলেও নাজিবুল্লাহ জাদরান ও ইব্রাহিম জাদরানের ব্যাটিংয়ে ৯ বল ও ৭ উইকেট হাতে রেখেই অনায়াস জয় পেয়ে যায় নবির দল। আফগান অধিনায়ক এ প্রসঙ্গে বলেন, ডেথ ওভারের জন্য আমাদের ব্যাটিং লাইনআপে পাওয়ার হিটার রয়েছে। আর এ কারণেই উইকেট বাঁচিয়ে খেলার চেষ্টা করা হয়েছে। শুরুতেই যেন উইকেট না হারিয়ে ফেলি সে বিষয়ে সতর্ক ছিল আমাদের ব্যাটাররা। পাওয়ার হিটারদের জন্য তাই ম্যাচ শেষ করা সহজ হয়েছে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া