adv
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

অনন্ত জলিল আর সিনেমা প্রযোজনা করবেন না

বিনোদন ডেস্ক : গার্মেন্টস ব্যবসায়ী থেকে নায়ক বনে গিয়েছিলেন অনন্ত জলিল। ২০১০ সাল থেকে শুরু করেন চলচ্চিত্রে অভিনয়। এ পর্যন্ত তার অভিনীত ৮টি সিনেমা মুক্তি পেয়েছে। অভিনয়ের পাশাপাশি সবকটি সিনেমার প্রযোজকও অনন্ত জলিল। এছাড়া একটি বাদে বাকি সাতটিতে তার বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন অভিনেতার স্ত্রী বর্ষা।

অনন্ত জলিল অভিনীত ও প্রযোজিত শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দিন: দ্য ডে’। তবে এই ব্যবসায়ী তারকা জানিয়েছেন, তিনি আর কোনো সিনেমা প্রযোজনা করবেন না। এখন থেকে অন্যদের প্রযোজিত সিনেমায় তিনি এবং স্ত্রী বর্ষা অভিনয় করবেন।

কিন্তু কেন হঠাৎ এমন কঠিন সিদ্ধান্ত নিলেন অনন্ত জলিল? জানা গেছে, ক্ষোভ আর অভিমানে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন? কীসের অভিমান, কীসের ক্ষোভ?

জানা গেছে, গত কোরবানির ঈদে মুক্তি পাওয়া ‘দিন: দ্য ডে’র বাজেট নিয়ে বিতর্কের জেরে ক্ষুব্ধ হয়েছেন অনন্ত জলিল। করেছেন অভিমানও। নির্মাণের শুরু থেকে অনন্ত জলিল বলে আসছেন, তার এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকা। সিনেমাটি মুক্তির পরও তিনি সেই দাবিতে অনঢ় ছিলেন।

তবে ‘দিন: দ্য ডে’র ইরানি অংশের প্রযোজক এবং পরিচালক মুর্তজা অতাশ জমজম সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে প্রকাশ করেন, এই সিনেমার বাজেট ১০০ কোটি নয়, চার কোটি টাকার কিছু বেশি। এ নিয়ে গত কয়েক দিন ধরে তুমুল বিতর্ক। ট্রল করা হচ্ছে অনন্ত জলিলকে। সে কারণেই ক্ষুব্ধ হয়েছেন তিনি।

রবিবার এক সংবাদ সম্মেলনে অনন্ত জলিল বলেন, ‘চলচ্চিত্রের পাশে আমি যেভাবে ছিলাম, সেভাবে আর পাবেন না আমাকে। আমি সিদ্ধান্ত নিয়েছি, আমি এখন থেকে বাইরের সিনেমা করব। ইন্ডাস্ট্রির সিনেমা করব। কোনো সিনেমা আর প্রযোজনা করব না, শুধু অভিনয় করব। যেটা আমি কখনোই করতে চাইনি। কিন্তু বাধ্য হয়ে এটা আমাকে করতে হচ্ছে।’

অনন্ত জলিলের প্রযোজনায় বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে ‘নেত্রী: দ্য লিডার’ নামে একটি সিনেমা। সেখানে নেত্রীর চরিত্রে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা। অনন্ত জলিল রয়েছেন নেত্রীর বডিগার্ডের চরিত্রে। এছাড়া ‘দ্য লাস্ট হোপ’ নামে একটি সিনেমাতে তারা অভিনয় এবং প্রযোজনা করবেন।

এর পাশাপাশি নিজেদের প্রযোজনার বাইরে ‘কিল হিম’ নামে সিনেমায়ও অনন্ত-বর্ষার কাজ করার কথা চলছে। এই সিনেমাটি প্রযোজনা করবেন প্রযোজক মোহাম্মদ ইকবাল। সেখানে খল অভিনেতা মিশা সওদাগর এবং কলকাতার রাহুল দেবও থাকবেন বলে জানা গেছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া