adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংলিশ লিগে আর্লিং হলান্ডের হ্যাটট্রিকে ম্যানচেস্টার সিটির দুর্দান্ত জয়

স্পোর্টস ডেস্ক : প্রথম গোল হজম করে কীভাবে খেলায় ঘুরে দাঁড়াতে হয়, তা দেখিয়ে দিলো ম্যানচেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে শুরুর দিকেই তারা খেয়ে বসল দুই গোল। তবে বিরতির পর ঘুরে দাঁড়াল দোর্দ- প্রতাপে। চমৎকার এক হ্যাটট্রিকের আনন্দে ভাসলেন আর্লিং হলান্ড। সেই সঙ্গে জয়ের পথে ফিরলো কোচ পেপ গার্দিওলার দল।

শনিবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে লিগের ম্যাচটি ৪-২ গোলে জিতেছে গত দুই আসরের চ্যাম্পিয়নরা। দ্বিতীয়ার্ধে সিটির ব্যবধান কমান বের্নার্দো সিলভা। এরপর ১৯ মিনিটের মধ্যে তিন গোল করে জয়ের নায়ক চলতি দলবদলেই দলটিতে আসা হলান্ড।
আসরে চার ম্যাচে সিটির এটি তৃতীয় জয়। প্রথম দুই ম্যাচে জয়ের পর গত রাউন্ডে নিউক্যাসল ইউনাইটেডের সঙ্গে ৩-৩ ড্র করেছিল তারা।

গত মৌসুমে সিটির জন্য দুঃস্বপ্ন হয়ে উঠেছিল এই প্যালেস। লিগে নিজেদের মাঠে ২-০ গোলে হারের পর ফিরতি দেখায় গোলশূন্য ড্র করেছিল গার্দিওলার দল। একমাত্র দল হিসেবে তাদের বিপক্ষে জাল অক্ষত রেখেছিলো প্যালেস। ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ম্যানচেস্টার সিটি। তাদের সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে তিনে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন। সমান ৭ পয়েন্ট করে নিয়ে পরের তিনটি স্থানে টটেনহ্যাম হটস্পার, লিডস ইউনাইটেড ও চেলসি। এর মধ্যে টটেনহ্যাম খেলেছে ৩ ম্যাচ। সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া