adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাইয়ে ভাইয়ে ঝগড়া হতেই পারে, মিডিয়া সেটাকে বড় করেছে : পিএসজি সভাপতি

স্পোর্টস ডেস্ক: প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) দুই বড় তারকা নেইমার এবং এমবাপ্পের ঝগড়া নিয়ে কয়দিন আগেই উত্তাল ছিল ফুটবল বিশ্ব। চুক্তি নবায়নের সময় এমবাপ্পেকে বেশ কিছু ক্ষমতা দিয়েছে পিএসজি কর্তৃপক্ষ। সেই ক্ষমতার প্রয়োগ ঘটাতে গিয়েই বিপত্তি। নতুন মৌসুমে মঁপেলিয়ের বিপক্ষে ম্যাচে পেনাল্টি নেওয়ার ইস্যুতে নেইমারের সঙ্গে লেগে যায় এমবাপ্পের। দলের অনেকেই নাকি এমবাপ্পের ওপর বিরক্ত ছিলেন। 

দুই বড় তারকার ঝামেলা মেটাতে উদ্যোগী হন পিএসজি কোচ গালতিয়ের। তিনি দুজনকে নিয়ে বসে সব মিটমাট করেন। এরপর আলোচনাও থেমে যায়। কিন্তু পিএসজি সভাপতি নাসের আল খেলাইফিকে নাগালে পেলে সাংবাদিকরা এ বিষয়ে প্রশ্ন করবেন না- তা কি হয়? ইস্তাম্বুলে কাল চ্যাম্পিয়নস লিগের ড্র অনুষ্ঠানে গিয়েছিলেন খেলাইফি। সেই অনুষ্ঠান শেষে মুখোমুখি হন সাংবাদিকদের। তিনি দাবি করেন, নেইমার-এমবাপ্পে ভালো বন্ধু।

নেইমার-এমবাপ্পের সম্পর্কের ব্যাপারে খেলাইফি বলেন, না, না। কোনো সমস্যা নেই। আমি মনে করি সমস্যাটা তৈরি করছেন আপনারা মিডিয়ার লোকজন। আসলেই কোনো সমস্যা নেই। আমি আমার ভাই বা বোনের সঙ্গে ঝগড়া করতেই পারি। এটা স্বাভাবিক। কিন্তু মিডিয়া এটা বড় করে দেখাচ্ছে। কারণ, মানুষটা কিলিয়ান এমবাপ্পে। তারা দুজনে ভালো বন্ধু এবং খুব ভালো সতীর্থ। তারা সব সময়ই খুব ভালো সতীর্থ হয়েই থাকবে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া