adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করিম বেনজেমাকে পেয়ে আমরা ভাগ্যবান: রিয়াল মাদ্রিদ কোচ আনচেলত্তি

স্পোর্টস ডেস্ক : নিজে গোল করছেন, সতীর্থকে দিয়ে গোল করাচ্ছেন। দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে শিরোপা জেতাতে বড় অবদান রাখছেন। বলছি, করিম বেনজেমার কথা। গত মৌসুম যেখানে শেষ করেছিলেন নতুন মৌসুম ঠিক সেখান থেকেই শুরু করেছেন ফরাসি এই স্ট্রাইকার।
নতুন মৌসুমে জিতেছেন উয়েফা সুপার কাপ। জিতেছেন গত মৌসুমের উয়েফার বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার। তাই তাকে নিয়ে উচ্ছ্বসিত রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। মার্কা

২০২১-২২ মৌসুম স্বপ্নে মত কাটিয়েছেন করিম বেনজেমা। ৩৪ বছর বয়সে এসে বসন্তময় সময় পার করেছে ফ্রেঞ্চ এই স্ট্রাইকার। মৌসুম জুড়ে ৪৬ ম্যাচ খেলে করেছেন ৪৪ গোল। সামনে থেকে নেতৃত্ব দিয়ে জিতেছেন লা লিগার পিচিচি ট্রফি। রিয়ালকে জিতিয়েছেন স্প্যানিশ সুপার কাপ, লা লিগা ও চ্যাম্পিয়নস লিগের শিরোপা।

গতরাতে উয়েফার বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন করিম বেনজেমা। একই রাতে সেরা কোচের পুরস্কার জিতেছেন কার্লো আনচেলত্তি। অনুষ্ঠানে করিম বেনজেমাকে নিয়ে প্রশংসা করেছেন আনচেলত্তি, করিম শুধু একজন স্ট্রাইকার কিংবা সর্বোচ্চ স্কোরারই নয়, সে দুর্দান্ত একজন ফুটবলার। তার মনোভাব অসাধারণ। এই বছর তার জ্ঞানের পরিধি বেড়েছে। খেলা ও নেতৃত্ব সে খুব ভালো বোঝে। ড্রেসিংরুমে সে শক্তিশালী নেতা এবং আমার একজন ভালো বন্ধু। করিমকে পেয়ে আমরা ভাগ্যবান।
গত মৌসুমে লা লিগা, স্প্যানিশ সুপার কাপ ও চ্যাম্পিয়নস লিগ জিতেছে রিয়াল মাদ্রিদ। মৌসুমটালে বিশেষ বলছেন আনচেলত্তি, গত মৌসুমটি ছিল স্পেশাল। অভিজ্ঞ ও তরুণ খেলোয়াড়দের মধ্যে বোঝাপড়াটা দারুণ ছিল। আমাদের স্টেডিয়ামে সমর্থকদের সঙ্গে রসায়নটাও বেশ জমেছিল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া