adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রযোজকের মুখেই রোশান-মাহির প্রশংসা! হঠাৎ কেন ভোলবদল?

বিনোদন ডেস্ক : বৃহস্পতিবার রাতে সংবাদ সম্মেলনে আসেন ‘আশীর্বাদ’ সিনেমার প্রযোজক, পরিচালক ও নায়ক-নায়িকা

শুক্রবার (২৬) মুক্তি পাচ্ছে সরকারি অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’। জেনিফার ফেরদৌস প্রযোজিত এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই সিনেমা মুক্তিযুদ্ধের গল্পে নির্মিত। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল রোশান ও মাহিয়া মাহি। যদিও খুবই অল্প সংখ্যক প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাচ্ছে বলে জানা গেছে।

‘আশীর্বাদ’ মুক্তির আগে গত কয়েক দিনে কত কিছুই না হয়ে গেল। প্রযোজক সংবাদ সম্মেলন ডেকে নায়ক-নায়িকাকে দাওয়াত দিলেন না, উল্টো তাদের নিয়ে করলেন কঠোর সমালোচনা। বিশেষ করে মাহির ব্যক্তিগত জীবন টেনে কত আপত্তিকর কথাই না বললেন। এর প্রেক্ষিতে মাহি চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ পর্যন্ত জানান প্রযোজক জেনিফার ফেরদৌসের নামে।

কিন্তু অবাক হলেও সত্য যে, সিনেমা মুক্তির ঠিক কয়েক ঘণ্টা আগে সেই প্রযোজকের মুখেই রোশান-মাহির প্রশংসা। বৃহস্পতিবার রাতে একসঙ্গে সংবাদ সম্মেলনে আসেন প্রযোজক, পরিচালক, রোশান, মাহি। ‘বিভেদ ভুলে’ তারা দর্শকদের সিনেমাটি দেখার আহ্বানও জানালেন। অবশ্য তার কিছুক্ষণ আগে তারা পরিচালক সমিতি ও শিল্পী সমিতির নেতাদের সঙ্গে বৈঠক করেন।

এরপর সাংবাদিকদের সামনে এসে প্রযোজক জেনিফার ফেরদৌস বলেন, ‘সবার সঙ্গে কথা বলে বুঝলাম, একজনের মাধ্যমে আমাদের কথাবার্তা উল্টাপাল্টাভাবে ছড়িয়েছে। যেটা হয়েছে, সেটা হয়ে গেছে। মাহি সংবাদ সম্মেলনে যা বলেছে, উত্তেজিত হয়ে বলেছে। ও আমার ছোট বোন। আমিও তিক্ততার মধ্যে অনেক কিছু বলেছি। ওর কথাও সত্য নয়, আমার কথাও সত্য নয়।’

দোয়া চেয়ে এবং নায়ক-নায়িকার কাজের প্রশংসা করে এই নবাগত প্রযোজক বলেন, ‘২৬ আগস্ট (শুক্রবার) মুক্তি পাচ্ছে আমাদের ‘আশীর্বাদ’। মাহি অনেক সুন্দর কাজ করেছে। রোশানের অভিনয়ও দুর্দান্ত হয়েছে।’ কিন্তু হঠাৎ কেন ভোলবদল? নায়ক-নায়িকার সঙ্গে দ্বন্দ্ব বজায় রাখলে তার সিনেমার ভবিষ্যত অন্ধকার হবে চিন্তা করেই নাকি তিনি সুর নরম করেছেন বলে শোনা যাচ্ছে।

অন্যদিকে মাহি বলেন, ‘আমাদের ফেসবুকে একটা গ্রুপ থাকলে এমন হতো না। সিনেমায় আপুর (জেনিফার) যেমন টাকা আছে, আমরাও অ্যাক্টিং করেছি। এটা আমাদেরও সন্তান। আমাকে নিয়ে অন্য রকমের কথা শুনেছিলাম। আমারও মাথা খারাপ হয়ে গেছে। যে যাকে যা বলেছি, সব ভুয়া।’

ভুল সময়ে সিনেমাটি রিলিজ হচ্ছে উল্লেখ করে এই নায়িকা বলেন, ‘আমি এখনো বলব, ভুল সময়ে সিনেমা রিলিজ হচ্ছে। সিনেমাটা হিট করার পেছনে অনেক কিছু করার ছিল। প্রচারণা দিয়ে একটা সিনেমা অনেক দূর নিয়ে যাওয়া সম্ভব। সবাই সিনেমাটা দেখতে যাবেন। সিনেমাটা ভালো হয়েছে। আমাদের জন্য দোয়া করবেন।’

এদিনের সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, পরিচালক সোহানুর রহমান সোহান, ‘আশীর্বাদ’ সিনেমার পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক, চিত্রনায়ক জিয়াউল রোশান এবং চিত্রনায়িকা নিপুণ আক্তারসহ অনেকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া