adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভারত-পাকিস্তান লড়াইয়ে যে দল কম ভুল করবে, তারাই জিতবে: আফ্রিদি

স্পোর্টস ডেস্ক : দু’দেশের রাজনৈতিক সম্পর্ক ভালো না হওয়ায় দ্বিপক্ষীয় ক্রিকেট লড়াই খুব একটা দেখা যায় না। শুধুমাত্র বৈশ্বিক টুর্নামেন্ট কিংবা বড় কোনো টুর্নামেন্ট আসলেই কেবল এই দ্বৈরথ উপভোগ করতে পারে ক্রিকেট ভক্তরা।
এশিয়া কাপের সুবাদে ভারত-পাকিস্তানের দ্বৈরথ আবারও দেখার সুযোগ হয়েছে ক্রিকেট ভক্তদের। এশিয়া কাপে আগামী ২৮ আগস্ট মুখোমুখি ভারত পাকিস্তান। মূল টুর্নামেন্ট শুরুর আগ যতটা না কথা হচ্ছে কে হবে চ্যাম্পিয়ন তারচেয়ে বেশি আলোচনা হচ্ছে ভারত-পাকিস্তানের লড়াইয়ে জিতবে কে? অনেকেই পক্ষে-বিপক্ষে মত দিচ্ছেন।
এর মধ্যে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি ভবিষ্যদ্বাণী করেছেন একটু ভিন্নভাবে। তিনি সরাসরি নিজ দেশের পক্ষে বাজি ধরতে রাজি হননি। সামাজিক যোগাযোগমাধ্যমে এক অনুরাগীর প্রশ্নের জবাবে তিনি বলেছেন, যে দল ম্যাচে কম ভুল করবে, জয় পাওয়াটা নির্ভর করছে তার উপর। – ক্রিকেট পাকিস্তান
২৭ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর আরব আমিরাতে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ। টি-টোয়েন্টি সংস্করণের অনুষ্ঠিত হবে এবারের এশিয়া কাপ। এশিয়া কাপে বি’ গ্রুপে পড়েছে বাংলাদেশ। এই গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান ও শ্রীলঙ্কা। অন্যদিকে ‘এ’ গ্রুপে ভারত ও পাকিস্তানের সঙ্গী হবে বাছাইপর্ব পেরোনো একটি দল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া