adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোবাইল গেমসে আসক্তি, মা বকা দেয়ায় অভিমান করে আত্মহত্যা করলো এসএসসি পরীক্ষার্থী

ডেস্ক রিপাের্ট : নোয়াখালীর চাটখিলে গভীর রাত পর্যন্ত ল্যাপটপ চালানো এবং মোবাইল গেমসে আসক্তির জন্য মা বকা দেয়ায় অভিমান করে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রোববার (২১ আগস্ট) বিকেল ৪টার দিকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এর আগে, একই দিন সকাল ১০টার দিকে উপজেলার শাহাপুর ইউনিয়নের প্রসাদপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত কিশোর আশরাফুল ইসলাম (১৬) উপজেলার ১নং সাহাপুর ইউনিয়নের প্রসাদপুর গ্রামের মো. দেলোয়ার হোসেনের ছেলে। স্থানীয় একটি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল তার।

স্থানীয় সূত্রে বলছে, গভীর রাত পর্যন্ত ল্যাপটপ চালানোর কারণে শনিবার দিবাগত রাতে ওই কিশোরকে তার মা বকাঝকা করে। এ নিয়ে অভিমান করে রোববার ভোর রাতের দিকে নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। পরিবারের দাবি, মোবাইল গেমসের আসক্তি থেকে বেরিয়ে আসার জন্য চাপ দেয়ায় সে আত্মহত্যা করে।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া