adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিসিবি টি-টোয়েন্টি থেকে বাদ দিলেন কোচ ডমিঙ্গোকে, ওয়ানডে ও টেস্টে থাকছেন

নিজস্ব প্রতিবেদক: গুঞ্জন ছিলো বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোকে বিদায় দিচ্ছে বিসিবি। পুরোটা সত্যি না হলেও গুঞ্জন আংশিক সত্যি হয়েছে। দক্ষিণ আফ্রিকার এই কোচকে টি-টোয়েন্টির দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে বিসিবি। তবে ক্রিকেটের সংক্ষিপ্ত এ ফরম্যাট থেকে সরানো হলেও টেস্ট ও ওয়ানডের নাটাই আপাতত ডমিঙ্গোর হাতেই থাকছে। চুক্তি অনুযায়ী ২০২৩ সালের নভেম্বর পর্যন্তই থাকছেন তিনি। সোমবার ডমিঙ্গোর সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের এ কথা নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

পরিবর্তনের হাওয়া বইছে বাংলাদেশ ক্রিকেটে। আসন্ন এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে দলে আমূল বদল আনতে চায় বোর্ড। এরই মধ্যে টেকনিক্যাল কনসালটেন্ট বা পরামর্শক হিসেবে ভারতীয় কোচ শ্রীধরন শ্রীরামকে নিয়োগ দেয়া হয়েছে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আগেই আভাস দিয়ে রেখেছিলেন, ফরম্যাট ভেদে আলাদা কোচ নিয়োগের কথা ভাবছে বিসিবি। সে ক্ষেত্রে টাইগার হেড কোচ রাসেল ডমিঙ্গোকে টি-টোয়েন্টি থেকে সরিয়ে শুধু ওয়ানডে ও টেস্টে রাখা হতে পারে। অবশেষে হলোও তাই।

আসন্ন এশিয়া কাপে দলের বহরেও থাকছেন না ডমিঙ্গো। তবে টি-টোয়েন্টিতে হেড কোচ কে হবেন এমন প্রসঙ্গে পাপন বলেন, হেড কোচ বলে এখন কেউ নাই। আমাদের ব্যাটিং কোচ, বোলিং কোচ, ফিল্ডিং কোচ এবং ক্যাপ্টেন আছে। এছাড়া একজন টেকনিক্যাল কনসালটেন্ট নেওয়া হয়েছে টি-টোয়েন্টির জন্য। সে গেম প্ল্যান দেবে। সুতরাং, এখানে হেড কোচের আর কাজ কী। তবে এশিয়া কাপে দলকে লিড দেবেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। এছাড়া আমরাও তো যাচ্ছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া