adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিভোর্স হতে পারে কোহলির সতীর্থ চাহালের, ফাঁস হলো চঞ্চল্যকর তথ্য

স্পোর্টস ডেস্ক : ভারতীয় সদ্য প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে চতুর ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের সম্পর্কের মিষ্টতা কারো অজানা নয়। ভারত তথা বিশ্ব ক্রিকেটে বিরাট কোহলি এক বিরাট ব্যক্তিত্ব। ২০১১ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে একাই শাসন করেছেন তিনি। ক্রিকেটের একাধিক প্রাঙ্গনে নিজের অস্তিত্ব স্থাপন করতে সক্ষম হয়েছেন বিরাট কোহলি। তবে বিগত কয়েক বছর ধরে তার ব্যাট থেকে রানের খরা চলছে।
একের পর এক ম্যাচে ব্যর্থতার কালিমাযুক্ত অধ্যায় লিখে চলেছেন তিনি। সবচেয়ে বড় কথা, সম্প্রতি একের পর এক আন্তর্জাতিক সিরিজ থেকে বিরাট কোহলিকে অপসারিত করছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচক মন্ডলীরা। যে কারণে বর্তমানে সংবাদ শিরোনামে বারবার উঠে আসছে তার নাম।
তবে সম্প্রতি নিজের পারফরমেন্স নয় বরং নিজের প্রিয় বন্ধুর জন্য সংবাদ শিরোনামে উঠে এসেছে কিংবদন্তি এই ক্রিকেটারের নাম। ভারতীয় ক্রিকেটের সাথে বলিউডের সুসম্পর্কের কথা কারো অজানা নয়। এই দুই ইন্ডাস্ট্রি থেকে একাধিক হিট জুটি ইতিমধ্যে দেখেছি ভারতীয় নেট প্রেমীরা।
সেখানে যেমন বিরাট-আনুষ্কা, যুবরাজ-হেজেলের নাম রয়েছে তেমনি নাম রয়েছে ভারতের চতুর বোলার যুজবেন্দ্র চাহাল এবং তার স্ত্রী ধনশ্রীর নাম। আর বর্তমান সময়ে বিরাট কোহলি সংবাদ শিরোনামে উঠে এসেছেন চাহাল দম্পতির জন্যই।
ভারতীয় সদ্য প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে চতুর ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের সম্পর্কের মিষ্টতা কারো অজানা নয়। যুজবেন্দ্র চাহাল ভারতের বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম রূপসী মডেল ধনশ্রী সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বেশ কয়েক বছর হল। সোশ্যাল মিডিয়ার বদৌলতে এই দম্পতি দুই ইন্ডাস্ট্রির মধ্যে অন্যতম সেরা জুটি হিসেবে বিবেচিত হয়েছে নেটপ্রেমীদের মধ্যে। তবে সেই জুটিতে ভাঙ্গন ধরতে চলেছে বলে সূত্রের খবর।
সোশ্যাল মিডিয়ায় এমন সংবাদ ছড়ানোর পেছনে অবশ্য একাধিক কারণ রয়েছে। সম্প্রতি ধনশ্রী তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে স্বামীর টাইটেল বাদ দিয়েছেন। তাছাড়া সূত্রের খবর, চাহালের সঙ্গে সম্পর্ক সমাপ্ত করার উদ্দেশ্যে নাকি ধনশ্রী কোর্টের আপিল করেছেন। – হিন্দুস্তানটাইমস,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া